• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাকিব-তামিম মিলে তিনজনের অভাব দেখছে বাংলাদেশ

  ক্রীড়া ডেস্ক

১৩ নভেম্বর ২০১৯, ১৬:০৬
মুমিনুল হক
সাকিব-তামিমকে নিয়ে কথা বলেন মুমিনুল (ছবি : সংগৃহীত)

ভারত সফরে টেস্ট সিরিজের লড়াই শুরু কাল (বৃহস্পতিবার, ১৪ নভেম্বর)। ইন্দোরের হলকার স্টেডিয়ামে বাংলাদেশ সময় সকাল ১০টায় শুরু ম্যাচটি। ভারত টেস্টে পুরো শক্তির দল নিয়ে মাঠে নামছে। বিরাট কোহলি বিশ্রাম শেষে টেস্টে নেতৃত্ব দেবে স্বাগতিকদের। অপর দিকে, প্রথমবারের মতো বাংলাদেশ দলের নেতৃত্ব পেলেন মুমিনুল হক।

ভারত যেখানে শক্তিশালী স্কোয়াড নিয়ে মাঠে নামছে, সেখানে বাংলাদেশ দলে নেই সাকিব আল হাসান ও তামিম ইকবাল। আইসিসি থেকে নিষিদ্ধ হওয়ায় আগামী এক বছর ক্রিকেট খেলতে পারবেন না সাকিব। আর পারিবারিক কারণে বাংলাদেশ দলের হয়ে ভারত সফরে আসেননি ওপেনার তামিম।

তবে অধিনায়ক মুমিনুলের চোখে, আসলে তিনজনের অভাব বোধ করবে বাংলাদেশ। তার মতে, সাকিব একাই দুইজনের ভূমিকায় থাকেন, যেহেতু তিনি একজন অলরাউন্ডার। যদিও মুমিনুল বিশ্বাস করেন তাদের অনুপস্থিতিতে বাকিরা দায়িত্ব নিয়ে খেলবেন।

সংবাদ সম্মেলনে টাইগার অধিনায়ক বলেন, ডেফেনিটলি আমার কাছে মনে হয় একজনের (দুইজনের) জায়গায় তিনজন ওখানে, সাকিব ভাই একজনের জায়গায় দুইজন আবার তামিম ভাই একজন তিনজন। হ্যাঁ একটু চ্যালেঞ্জিং হবে, নেই এটা নিয়ে পড়ে থাকলে হবে না। আমার কাছে মনে হয় যারা আছে তাদের নিয়ে আপনার লড়ে যেতে হবে। আমার কাছে একটা পজিটিভ দিক, সবাই এখন ফোকাসড; দুইটা প্লেয়ার, তিনটা প্লেয়ার নাই সেই হিসাব চিন্তা করলে। সবাই একটু দায়িত্ব নিয়ে খেলবে আমার কাছে মনে হয়’।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড