• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রেন দুর্ঘটনায় হতাহতদের জন্য সহযোগিতা চাইলেন সৌম্য

  ক্রীড়া ডেস্ক

১২ নভেম্বর ২০১৯, ১৫:৪৭
সৌম্য সরকার
জাতীয় ক্রিকেট দলের বাঁহাতি ব্যাটসম্যান সৌম্য (ছবি : সংগৃহীত)

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার মন্দবাগ নামক স্থানে দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে এখন পর্যন্ত ১৬ জনের নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ছাড়া ভয়াবহ এই ট্রেন দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন অর্ধশতাধিক মানুষ।

মন্দবাগ রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকায় মঙ্গলবার (১২ নভেম্বর) ভোর ৪টায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী তূর্ণা নিশীথা এক্সপ্রেসের সঙ্গে সিলেট থেকে চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেসের মুখোমুখি সংঘর্ষের ফলেই এ দুর্ঘটনা ঘটে।

এ মর্মান্তিক ঘটনায় শোকাহত জাতীয় দলের তারকা ব্যাটসম্যান সৌম্য সরকার। নিজের অফিশিয়াল ফেসবুক পেজে তিনি দুর্ঘটনায় হতাহতদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে বলেন নিকটস্থদের। তিনি যে পোস্টটি করেন তা হচ্ছে, ‘ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় নিহতদের আত্মার শান্তি কামনা করি এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করি। ঈশ্বর সবাইকে শান্তিতে রাখুক নিরাপদে রাখুক। যারা আশেপাশে আছেন, আপনাদের নিকটস্থ হসপিটালে গিয়ে পারলে একটু সহযোগিতা করুন।'

টি-টুয়েন্টি সিরিজ শেষে গতরাতেই (সোমবার, ১১ নভেম্বর) দেশে ফিরেছেন সৌম্য সরকার। ভারতের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজে প্রথম ম্যাচে ভালো খেললেও পরের দুই ম্যাচে ছিলেন ব্যর্থ। যদিও শেষ টি-টুয়েন্টিতে বল হাতে দুই উইকেট পেয়েছেন তিনি।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড