• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

যে সংবাদে কষ্ট পেয়েছেন ইমরুল কায়েস

  ক্রীড়া ডেস্ক

০৮ নভেম্বর ২০১৯, ১৯:২৩
ইমরুল কায়েস
জাতীয় ক্রিকেট দলের ওপেনার ইমরুল (ছবি : সংগৃহীত)

জাতীয় দল থেকে বারবার বাদ পড়ার কারণে নিজেকে বাংলাদেশের একজন ‘দুর্ভাগা’ ক্রিকেটার মনে করেন ইমরুল কায়েস। ২০১০ সালে ইংল্যান্ডের বিপক্ষে লর্ডস টেস্টে ক্যারিয়ারের প্রথম হাফসেঞ্চুরি করে ক্রিকেটাঙ্গনে আলোচনায় আসেন ইমরুল। প্রথম ইনিংসে ৪৩ রান ও দ্বিতীয় ইনিংসে ৭৫ রান করে নিজের যোগ্যতা জানান দেন তিনি।

এরপর ২০১৫ সালে খুলনা টেস্টের দ্বিতীয় ইনিংসে পাকিস্তানের বিপক্ষে তামিমের সঙ্গে উদ্বোধনীতে ৩১২ রানের জুটির বিশ্বরেকর্ড গড়েন। ঐ ম্যাচে তামিম ডাবল সেঞ্চুরি ও ইমরুল ১৫০ রান করেন। টেস্ট আর ওয়ানডে মিলে সাত সেঞ্চুরি করা কায়েসের কাছে খুলনার ইনিংসটাই ক্যারিয়ার সেরা।

দুই ম্যাচের টেস্ট সিরিজে অংশ নিতে শুক্রবার (৮ নভেম্বর) ভারত সফরে যাওয়ার আগে জাতীয় দলের এ ওপেনার বলেন, ‘প্রতিপক্ষ ভারত অনেক শক্তিশালী। আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ে তারা শীর্ষে রয়েছে। তাছাড়া তাদের মাঠেই খেলা। আমাদের চেষ্টা থাকবে নিজেদের সেরাটা উজার করে দেওয়ার’।

এ সময় একটি সংবাদমাধ্যমকে ইমরুল জানান, একটা চাপা কষ্ট রয়েছে তার মনে। সবশেষ ইংল্যান্ড বিশ্বকাপে সুযোগ না পাওয়ার পর সংবাদ প্রকাশ হয়েছিল, হতাশায় ক্রিকেটই ছেড়ে দিচ্ছেন ইমরুল। এ প্রসঙ্গে জাতীয় দলের এ তারকা বলেন, ‘আসলে এমন কোনো কথা আমি বলিনি। এটা বানোয়াট একটা নিউজ হয়েছে। এমন সংবাদ দেখার পর আমি নিজেই হতাশ হয়েছি, কষ্টও পেয়েছি। যে কারণে সে সময় একটা ভিডিও বার্তাও দিয়েছিলাম’। 

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড