• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রকাশ হয়েছে শাহ্ মো:সফিনূর এর কাব্যগ্রন্থ  'রক্তে ভেজা শার্ট '

  অধিকার ডেস্ক

০৯ জুলাই ২০২৩, ১৬:৪৮
রক্তে ভেজা শার্ট

প্রকাশ হয়েছে প্রবাসী লেখক ও কবি শাহ্ মো:সফিনূর এর কাব্যগ্রন্থ 'রক্তে ভেজা শার্ট '। বইটি প্রকাশ করেছে লেখাচিত্র প্রকাশনী। বইটির প্রচ্ছদ করেছেন শফিক মামুন। বইটির মূল্য রাখা হয়েছে ২০০ টাকা। অনলাইন বুক শপ রকমারিতে বইটি পাওয়া যাচ্ছে।

সুন্দর উপস্থাপনা, সহজ সরল ভাষায় কবি সাধারণ মানুষের উপজীব্য করে রচনা করেছেন ৬৪ টি কবিতা। 'লেখা পড়া' নামক কবিতা দিয়ে শুরু করে 'ঈদের আনন্দ' কবিতা দিয়ে শেষ করেছেন শাহ্ মো: সফিনূর তার কাব্যগ্রন্থ। গ্রন্থের সবগুলো কবিতাই মানব ও সমাজ দর্পণের সকল বিষয় নিয়ে লেখা।

প্রবাসী লেখক ও কবি শাহ্ মো:সফিনূর তার কাব্যগ্রন্থ 'রক্তে ভেজা শার্ট ' প্রসঙ্গে বলেন, এককথায় আবেগ, প্রেম, বিরহ এবং সমাজের প্রচলিত বিষয় সম্বলিত একটি কাব্যগ্রন্থ 'রক্তে ভেজা শার্ট '। আমি আশাবাদী পাঠক মহলে 'রক্তে ভেজা শার্ট ' কাব্যগ্রন্থটি ব্যাপক সাড়া ফেলবে।

উল্লেখ্য সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার পাটলী গ্রামে এক আদর্শ মুসলিম পরিবারে জন্মগ্রহণ করা শাহ্ মো: সফিনূর বর্তমান স্বপরিবারে আমেরিকার মিশিগানে বসবাস করছেন। তিনি একসময় ত্রৈমাসিক পত্রিকা 'জয়ন্তী' ও মাসিক 'নবজাগরণ' পত্রিকার সম্পাদকের দায়িত্ব পালন করেন । বর্তমানে তিনি দেশ-বিদেশে জড়িত আছেন বিভিন্ন সাহিত্য , সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে। তাঁর একক ও যৌথ সম্পাদনায় কাব্য গ্রন্থসমূহের মধ্যে উল্লেখযোগ্য, সাহিত্যের কুসুম জ্যোতি, মনবিলাষ, মায়াবী যুগল চোখ,স্বপ্ন স্বদেশ।

নবীন- প্রবীন লেখীয়োদের প্রতি আহ্বান: সাহিত্য সুহৃদ মানুষের কাছে ছড়া, কবিতা, গল্প, ছোট গল্প, রম্য রচনা সহ সাহিত্য নির্ভর আপনার যেকোন লেখা পৌঁছে দিতে আমাদেরকে ই-মেইল করুন [email protected]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড