• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সংরক্ষিত নারী আসনের মনোনয়নপত্র জমা দিলেন কণ্ঠশিল্পী চৈতালি মুখার্জী

  সাতক্ষীরা প্রতিনিধি

১৭ জানুয়ারি ২০১৯, ২১:৪৭
মুখার্জী
কণ্ঠশিল্পী চৈতালি মুখার্জী (ছবি- দৈনিক অধিকার)

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী (সাতক্ষীরা ৩১২) আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেতে দলটির মনোনয়নপত্র জমা দিয়েছেন কণ্ঠশিল্পী চৈতালি মুখার্জী।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে তিনি তার মনোনয়নপত্র জমা দেন।

চৈতালি মুখার্জী আওয়ামী লীগের সমর্থক সংগঠন বঙ্গবন্ধু ফাউন্ডেশান সাতক্ষীরা জেলা শাখার সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও জেলা শিল্পী ঐক্যজোটের সাংস্কৃতিক সম্পাদক। এছাড়া তিনি সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এপার বাংলার সন্ধ্যাকণ্ঠি হিসেবে খ্যাত চৈতালি মুখার্জ্জী। বয়েসে তরুণ এই কণ্ঠশিল্পীর নামের সাথে সবাই পরিচিত। তিনি ভারত ও বাংলাদেশের বিভিন্ন স্থানে একজন গুণিশিল্পী হিসেবে একাধিক সম্মাননা পয়েছেন। দেশের জন্য বয়ে এনেছেন একাধিক পুরস্কারও।

আওয়ামী লীগ পরিবারে জন্ম নেওয়া চৈতালী মুখার্জী একজন দক্ষ সাংস্কৃতিক সংগঠক। তিনি বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। সংরক্ষিত আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছি। আমি জানি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিল্পিদের জন্য নিবেদিতপ্রাণ। সেদিক থেকে আমি আশাবাদি। জননেত্রী শেখ হাসিনা আমার পেশাগত বিষয়টি নিশ্চই বিবেচনা করবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড