• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

গ্রামীণ ব্যাংক বিরুলিয়া শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

  অধিকার ডেস্ক

২০ জুন ২০২৩, ২১:৪৩
গ্রামীণ ব্যাংক বিরুলিয়া

সাভারের বিরুলিয়াতে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে দেশব্যাপী বৃক্ষরোপন কর্মসূচী-২০২৩ এর অংশ হিসেবে গ্রামীণ ব্যাংক মানিকগঞ্জ জোনের সাভার এরিয়ার আওতাধীন বিরুলিয়া শাখায় এ কর্মসূচীর উদ্বোধন করা হয়। ২০২৩ সালে গ্রামীণ ব্যাংক এর বিরুলিয়া, সাভার শাখার সদস্যদের মাঝে ৫০০০ বিভিন্ন ফলজ ও বনজ গাছের চারা রোপনের পরিকল্পনা নেওয়া হয়েছে।

সাভার এরিয়ার আওতাধীন বিরুলিয়া শাখার শাখা ব্যাবস্থাপক নুরজাহান শাপলার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূচীর উদ্বোধন করেন মানিকগঞ্জ যোনের সাভার এরিয়ার এরিয়া ম্যানেজার মোঃ আব্দুর রৌফ মোল্লা ।

বৃক্ষ রোপণ কর্মসূচীর উদ্বোধন শেষে গ্রামীণ ব্যাংক মানিকগঞ্জ জোনের সাভার এরিয়ার এরিয়া ম্যানেজার মোঃ আব্দুর রৌফ মোল্লা বলেন, বর্তমান পরিবেশের এই সংকটকালীন সময়ে বৃক্ষ রোপণ এর বিকল্প কিছু নাই। সারা দেশকে একটি বাসযোগ্য পরিবেশ এর আওতায় আনতে বেশি বেশি করে ফলজ ও বনজ গাছের চারা রোপন করে এর সঠিক পরিচর্যা নিশ্চিত করতে হবে। উক্ত অনুষ্ঠানে বিরুলিয়া শাখায় কর্মরত সকল কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এখানে উল্লেখ্য যে, আজকে গ্রামীণ ব্যাংক মানিকগঞ্জ যোনের সাভার এরিয়ার ১১ টি শাখাতে একযোগে বৃক্ষ রোপণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড