• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা টাইমস সম্পাদকের বাবার মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল

  নিজস্ব প্রতিবেদক

৩০ ডিসেম্বর ২০২০, ১৯:২৯
দোয়া মাহফিল
ঢাকা টাইমস সম্পাদকের বাবার মৃত্যুবার্ষিকীতে অনুষ্ঠিত দোয়া মাহফিল (ছবি : সংগৃহীত)

দৈনিক ঢাকা টাইমস পত্রিকার সম্পাদক আরিফুর রহমান দোলনের বাবা ও সমাজসেবক এ এফ এম ওবায়দুর রহমানের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

বুধবার (৩০ ডিসেম্বর) কুরআনখানি ও এতিম শিক্ষার্থীদের মধ্যে খাবার বিতরণের মধ্য দিয়ে ফরিদপুরের আলফাডাঙ্গায় এবং দৈনিক ঢাকা টাইমস কার্যালয়ে এই দোয়া মাহফিল ও স্মরণসভার আয়োজন করা হয়।

এছাড়া আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলার অর্ধশতাধিক এতিমখানা এবং মাদরাসায় কুরআনখানি ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এ দিকে, আলফাডাঙ্গার কামারগ্রামে বুধবার বেলা ৩টার দিকে সমাজসেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের উদ্যোগে স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সভায় বক্তারা বলেন, প্রয়াত ওবায়দুর রহমান অত্র অঞ্চলের সম্ভ্রান্ত মুন্সী পরিবারের সন্তান। তার বাবা মরহুম কাঞ্চন মুন্সী আলফাডাঙ্গার কামারগ্রামে শিক্ষা, চিকিৎসা, ধর্মীয় প্রতিষ্ঠান, কবরস্থান, খেলার মাঠ এবং অকাঠামোগত উন্নয়নে কাজ করে গেছেন। পাশাপাশি বেকার জনগোষ্ঠীর কর্মসংস্থানে ভূমিকা রেখেছেন। এরই ধারাবাহিকতায় ওবায়দুর রহমানও বেঁচে থাকতে সমাজসেবায় নিয়োজিত ছিলেন। বর্তমানে তার ছেলে আরিফুর রহমান দোলন অত্র অঞ্চলের উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন।

আরও পড়ুন : অনির্বাণের সাথে শীতার্ত মানুষের পাশে থাকুন আপনিও

২০১৯ সালের ৩০ ডিসেম্বর ওবায়দুর রহমান পৃথিবী থেকে চিরবিদায় নেন। তিনি রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংকের অবসরপ্রাপ্ত সিনিয়র প্রিন্সিপাল অফিসার ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড