• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পানি ভেবে পান করলেন অ্যাসিড!

  ভিন্ন খবর ডেস্ক

০৬ অক্টোবর ২০১৯, ১৬:৫৯
অ্যাসিড
ছবি : প্রতীকী

পানি কিনতে এসেছিলেন এক যুবক। তাকে পানি দেওয়াও হয়। বৃদ্ধ দোকানি খেয়ালই করেননি যে পানির বদলে তার হাতে তুলে দিয়েছেন অ্যাসিডের বোতল। ক্রেতারও সময় হয়নি দেখার যে বোতলের গায়ে কী লেখা। বোতল খুলে পান করার পরই যখন তীব্র যন্ত্রণা শুরু হয় তখনই বুঝতে পারেন পানি নয়, অ্যাসিড পান করেছেন তিনি।

এমনই ঘটনা ঘটেছে ভারতের দিল্লিতে। এরপর জরুরীভিত্তিতে তাকে ভর্তি করা হয় দিল্লির এক হাসপাতালে। চিকিৎসকরা জানিয়েছে, অ্যাসিড সেবনের ফলে তার শরীরের অভ্যন্তরে ক্ষত সৃষ্টি হয়েছে। বর্তমানে তার অবস্থা সংকটজনক। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে আটান্ন বছর বয়সী ওই দোকানিকে। দিল্লির মন্দাওয়ালি অঞ্চলে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্র জানায়, পশ্চিম বিনোদ নগরের বাসিন্দা বিনয়। গত সোমবার রাতে স্থানীয় একটি দোকানে পানি কিনতে গিয়েছিলেন বিনয়। দোকানদার অসাবধানতাবশত তাকে অ্যাসিডের বোতল দিয়ে দেন। দেখতে একই রকম হওয়ায়, ওই যুবকও খেয়াল করেননি।

বাড়িতে ফিরে পানি ভেবে অ্যাসিড গলায় ঢালার পরেই অস্বস্তি বোধ করতে থাকেন তিনি। এরপর তাকে লালবাহাদুর শাস্ত্রী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড