• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিমানবন্দরের অতিরিক্ত লাগেজের জরিমানা এড়াতে গায়ে চাপালেন ১৫ স্যুয়েটার

  ভিন্ন খবর ডেস্ক

১০ জুলাই ২০১৯, ২০:২৬
জরিমানা
জন আরভিন নামে এই লোক ঘটিয়েছেন এমন অদ্ভুত কাণ্ড। (ছবি : সম্পাদিত)

বিমানে ভ্রমণের সময় অতিরিক্ত ব্যাগ বহনের জরিমানা দেয়ার মতো বিড়ম্বনায় হামেশাই পড়তে হয় বিমান যাত্রীদের। এই বিড়ম্বনা থেকে রেহাই পেতে এক অদ্ভুত কাণ্ড করে বসেছেন স্কটল্যান্ডের এক নাগরিক। জরিমানা এড়ানোর জন্য নিজের গায়ে এক সাথে ১৫টি জামা চাপিয়েছেন এই ভদ্রলোক। এমন ঘটনায় বেশ মজাই পেয়েছেন বিমানবন্দরের কর্তব্যরত কর্মীরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘটনার ভিডিও প্রকাশের পর মুহূর্তের মধ্যেই তা ছড়িয়ে পড়ে।

জানা গেছে জন আরভিন নামের স্কটল্যান্ডের এই নাগরিক ফ্রান্স থেকে দেশে ফিরছিলেন তার পরিবারসহ। এডিনবার্গ বিমানবন্দরে লাগেজ দেয়ার সময় ধরা পড়ে তার ব্যাগের ওজন নির্দারিত ওজনের চেয়ে আট কেজি বেশি। এই আট কেজির পরিবহণ মূল্য না দিয়ে লাগেজ ছুটিয়ে নিতে পারবেন না তিনি। এমন অবস্থায় জন আরভিন সবাইকে চমকে দিয়ে অদ্ভুত এই কাণ্ডটি করে বসেন।

তৎক্ষণাৎ স্যুটকেস থেকে শার্ট বের করে একটার পর একটা গায়ে চাপাতে আরম্ভ করেন। এসময় তার ছেলে জস ভিডিও ধারণ করে। একে একে ১৫টি জামা  গায়ে দেয়া শেষ হলে থামেন জন আরভিন। ভিডিওতে দেখা গেছে তার গায়ে দেয়া বেশিরভাগ জামাই শীতের স্যুয়েটার।

‘যখন কাউন্টারে বসে থাকা লোকটি বাবাকে অতিরক্ত আট কেজির জন্য টাকা দিতে বললো, বাবা হুট করে বলে বসলেন,’দেখো আমি কী করি’। সঙ্গে সঙ্গে তিনি স্যুটকেস খুলে জামা বের করে পরতে শুরু করেন।‘ বাবার করা এই অদ্ভুত কীর্তির কথা বলছিলেন ছেলে জস আরভিন।

প্রথমে বিমানবন্দরের নিরাপত্তা কর্মীরা ভেবেছিল জন আরভিন হয়তো কোন কিছু স্মাগ্লিং করতে এমনটা করছে। কিন্তু যখনই তারা বুঝতে পারলো জরিমানা না দেবার জন্য এমনটা করছেন জন আরভিন সবাই হাসতে শুরু করেছিল। ভিডিওটি প্রথম টুইটারে শেয়ার দেয়া হয়। এখন অবধি এটি দেখেছে আট লাখের মতো মানুষ। ভিডিওটি ৩৫ হাজারের বেশি রিটুইট হয়েছে।

সূত্র : হিন্দুস্থান টাইমস

ওডি/এসএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড