• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশুটি পানিতে নামতেই টেনে ধরল কুকুর! (ভিডিও)

  ভিন্ন খবর ডেস্ক

২০ জুন ২০১৯, ১১:০৮
ভিডিও
ছবি : সংগৃহীত

মাঝেমধ্যে খুব ছোট বিষয়ই আমাদের ভাবিয়ে তোলে কিংবা অবাক করে দেয়। মনিবের প্রতি পোষা প্রাণীর ভালোবাসার গল্প প্রায়ই শোনা যায়। তেমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। মাত্র ১৬ সেকেন্ডের এ ভিডিও অবাক করে দিয়েছে সবাইকে।

ভিডিওটিতে দেখা যায় একটি ছোট্ট শিশু আর তার পোষা কুকুরকে। গত ১৬ জুন (রবিবার) প্রকাশিত ওই ভিডিওতে দেখা যায় একটি ছোট শিশুর খেলার বল পানিতে পড়ে যায়। সেই বলটি তুলতে পানিতে নামতে যাচ্ছিল শিশুটি। সঙ্গে সঙ্গেই পানিতে নেমে কুকুরটি দৌড়ে গিয়ে শিশুটির জামা টেনে ধরে পানি থেকে দূরে নিয়ে আসে। এরপর নিজে পানিতে নেমে কুড়িয়ে আনে বলটি।

ছোট্ট এ ভিডিওটি এরই মধ্যে দেখা হয়েছে ৪৮ লাখেরও বেশি বার। যিনি ভিডিওটি ক্যামেরাবন্দি করেছিলেন তিনি হয়তো জানতেন এমন পরিস্থিতিতে কী হতে পারে। তাই শিশুটি পানির কাছে চলে গেলেও তিনি তাকে না আটকিয়ে ভিডিও রেকর্ড করছিলেন। আর তাইতো দেখা গেল শিশুটি পানির কাছে যেতেই তার পোষ্যটি তাকে আটকে দিয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওটি দেখতে পারেন আপনিও-

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড