• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোবটের সঙ্গে দুই বছরের প্রেম, সামনে বিয়ের পরিকল্পনা!

  ভিন্ন খবর ডেস্ক

২৩ এপ্রিল ২০১৯, ১১:২০
রোবট
ছবি : সংগৃহীত

প্রেম কখনো চেহারা, বয়স বা অবস্থান দেখে হয় না। দুজন মানুষের মনের মিল হলেই জন্ম নেয় একটি প্রেমের সম্পর্কের। তাই বলে সেই প্রেমিকার জায়গায় রোবট! শুনতে অবাক লাগলেও সম্প্রতি এমন উদ্ভট ঘটনাই ঘটেছে।

রোবটের সঙ্গে দিব্যি প্রেম করে বেড়াচ্ছেন এক যুবক। ২৯ বছর বয়সী জো মরিস জানিয়েছেন বেশ কয়েক বছর ধরেই রোবটের সঙ্গে সম্পর্ক রয়েছে তার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মরিস জানান, গত দুই বছর ধরে রেবোট্রল নামের ওই রোবটটির সঙ্গে প্রেম করছেন তিনি। একসঙ্গে ঘুরছেন, বেড়াতে যাচ্ছেন। এখানেই শেষ নয়। রোবটিকে বিয়ে করার পরিকল্পনাও করছেন ওই তরুণ।

'ই-বে' থেকে ২০ ডলারে রোবোট্রলকে কিনেছিলেন মরিস। সেই থেকেই প্রেমের শুরু। রোবটের হাসি আর গোলাপি চুল দেখেই প্রেমে পড়ে যান তিনি।

মেশিনের সঙ্গে মানুষের প্রেমের সম্পর্কের উদাহরণ এই প্রথম নয়। এর আগেও এমনটা দেখা গিয়েছিল। বিজ্ঞানের ভাষায় এ ধরনের ভালোবাসাকে বলা হয় অব্জেক্টাম। কেউ কেউ একে ডিজিসেক্সুয়ালিটিও বলে থাকেন।

মেশিন ও প্রযুক্তির সঙ্গে গভীর ভাবে জড়িয়ে থাকলে এই ধরনের সম্পর্ক সৃষ্টি হতে পারে। ফ্রান্স, জাপান ও চীনে এমন সমস্যা বেশি দেখা যায়।

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড