• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাতৃগর্ভেই মারামারি করছে দুই যমজ! (ভিডিও)

  ভিন্ন খবর ডেস্ক

১৯ এপ্রিল ২০১৯, ০৮:৪৭
যমজ
ছবি : সংগৃহীত

যমজ শিশুর প্রতি মানুষের আগ্রহ বেশ পুরোনো। অনেকেই ভাবেন যমজ ছেলেমেয়েদের চিন্তাভাবনা, অভ্যাস, ভালো লাগা-মন্দ লাগা অনেকটা একই রকম। তাদের হাসি থেকে শুরু করে কান্না সবটাতেই রয়েছে মিল।

অবশ্য কিছু কিছু ক্ষেত্রে উল্টোটাও দেখা যায়। দেখতে একই রকম হলেও দুজনের স্বভাব বা পছন্দে দেখা যায় ভিন্নতা। মাঝেমধ্যে তাই যমজদের মধ্যেও হয় খুনসুটি ঝগড়া। কিন্তু তাই বলে মাতৃগর্ভেই তা হবে! এমন কিছু কেউ কল্পনাও করে না।

সম্প্রতি এক অদ্ভুত ভিডিও দেখে বিস্মিত হয়েছেন খোদ চিকিৎসকেরা। ঘটনাটি ঘটেছে চীনের ইয়ানচুন নামক এলাকায়। সেখানকার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দেখা যায় গর্ভে থাকা দুই শিশু যেন বক্সিং করছে।

জানা যায়, নিয়মমাফিক চেকআপের জন্য চিকিৎসকের কাছে গিয়েছিলেন ৪ মাসের অন্তঃসত্ত্বা এক নারী। চেম্বারে গেলে ডাক্তার তার আলট্রাসাউন্ড করেন। সেখানেই দেখা যায় মাতৃগর্ভে মারামারি করছে তার যমজ দুই শিশু। পুরো ঘটনাটিই মোবাইলে রেকোর্ড করে রাখেন ওই নারীর স্বামী।

মজার এই ভিডিওটি ধারণ করা হয়েছিল গত বছর। কদিন আগে যমজ কন্যাসন্তানের মা হয়েছেন ঐ নারী। তাদের নামও রাখা হয়েছে বেশ মজার। চেরি আর স্ট্রবেরি।

সন্তান জন্মের পর তাদের বাবা ধারণ করে রাখা ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আর তারপরই তা ভাইরাল হয়ে যায়।

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড