• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরগঞ্জে স্কুলছাত্র হত্যার বিচার দাবিতে অবরোধ

  শিক্ষা ডেস্ক

১৮ অক্টোবর ২০১৯, ১১:৫০
মানববন্ধন
ছবি : সংগৃহীত

ঈশ্বরগঞ্জে প্রতিশ্রুতি মডেল হাই স্কুলের শিক্ষার্থীরা স্কুলছাত্র জায়েদুল ইসলাম (১৫) হত্যার বিচার দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) শিক্ষার্থীরা প্রায় আড়াই ঘণ্টাব্যাপী ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের উপজেলা বিজয় ৭১ চত্বর অবরোধ করে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করে। এ সময় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক ও ঈশ্বরগঞ্জ আঠারবাড়ি সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

মহাসড়ক অবরোধকারী বিক্ষুব্ধ শিক্ষার্থীরা জায়েদুলের খুনিদের অবিলম্বে গ্রেফতার ও মামলার ১ নম্বর আসামি ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মশিউর রহমান কাঞ্চনের ফাঁসির দাবি জানায়। পরে স্থানীয় পুলিশ প্রশাসন খুনিদের বিচারের আশ্বাস দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়। বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহমেদ কবীর হোসেন।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (১৫ অক্টোবর) উপজেলার দত্তপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে প্রতিশ্রুতি মডেল হাই স্কুলের ছাত্র জাহেদুল ইসলাম এসএসসি নির্বাচনি পরীক্ষা দিতে স্কুলে যাওয়ার সময় পথে মুখোশধারী কয়েকজন তাকে ছুরিকাঘাত করে। গুরুতর আহত জাহিদুল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড