• রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন কারিগরি শিক্ষাবোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান

  নিজস্ব প্রতিবেদক

২৩ এপ্রিল ২০২৪, ১৭:৩৯
কারিগরি শিক্ষাবোর্ড
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো শেষে দোয়া করেন কারিগরি শিক্ষাবোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান প্রফেসর মো. মামুন উল হক। ছবি: সংগৃহীত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান প্রফেসর মো. মামুন উল হক।

আজ মঙ্গলবার সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি।

পুষ্পস্তবক অর্পণের পর তিনি জাতির পিতার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। এরপর ১৫ আগস্ট হত্যাকাণ্ডে শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। এ সময় বোর্ডের সচিব, পরিচালক, পরিদর্শক, পরীক্ষা নিয়ন্ত্রক, উপ পরিচালক, উপ সচিব সহ উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এর আগে রোববার (২১ এপ্রিল) রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব আনিসুল ইসলাম স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনে কারিগরি শিক্ষা বোর্ডের আইসিটি পরিচালক প্রফেসর মো. মামুন উল হককে বোর্ডের চেয়ারম্যান হিসেবে অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়।

উল্লেখ্য, অধিকার-সহ বেশ কয়েকটি গণমাধ্যমে কারিগরি শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান আলী আকবর খানের অপকর্ম নিয়ে সংবাদ প্রকাশিত হলে তোলপাড় সৃষ্টি হয়। শনিবার ( ২০ এপ্রিল) রাজধানীর উত্তরা থেকে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মো. আলী আকবর খানের স্ত্রী মোছা. সেহেলা পারভীনকে (৫৪) গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। তার বিরুদ্ধে সনদ বাণিজ্যের সংশ্লিষ্টতা পাওয়ায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। রোববার (২১ এপ্রিল) এক প্রজ্ঞাপনে আলী আকবর খানকে ওএসডি করা হয়। এদিকে আজ (মঙ্গলবার) ভুয়া সনদপত্র বাণিজ্যে জড়িত থাকার অভিযোগে তাকে জিজ্ঞাসাবাদ করছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড