• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা; বিচারের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

  শিক্ষা ডেস্ক

২৫ আগস্ট ২০১৯, ১০:৪১
মানববন্ধন
মানববন্ধনে শিক্ষার্থীরা (ছবি : সংগৃহীত)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পেরাব আদর্শ উচ্চবিদ্যালয়ের জিসান হোসেন নামে এক শিক্ষার্থীকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ক্লাস বর্জন করে মানববন্ধন ও বিক্ষোভ করেছে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা। এ সময় খুনিদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবি জানায় তারা।

সূত্র জানায়, গেল বৃহস্পতিবার (২২ আগস্ট) সন্ত্রসীর হামলার শিকার হয়ে শুক্রবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করে জিসান। সে সূত্রাপুর থানার ধোলাইখাল রায় সাহেব বাজার এলাকার গোপাল হোসেনের ছেলে। জিসান পেরাব আদর্শ উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।

জিসানকে হত্যার বিষয়ে পরিবার ও এলাকাবাসীরা বলেন, গেল বৃহস্পতিবার সকালে নাগেরবাগ বউবাজার এলাকার হৃদয় হাসান শুভ ও তার বন্ধু স্কুলছাত্র জিসান হোসেনকে নিয়ে গোলাকান্দাইল মধ্যপাড়া এলাকায় সাহাবুদ্দিন স্কুলের মাঠে ক্রিকেট খেলা দেখতে যায়। পূর্বশত্রুতার জেরে গোলাকান্দাইল মধ্যপাড়া এলাকার সৌরভসহ তার ছোট ভাই সিয়াম, বিদ্যুৎ, ইকরাম, শাওন, রোহান, আলামিন, নিরব, আরমান, ইমন, সাকিব, হৃদয়, ইয়ামিন, ফাহিম, মাসুম, মোস্তাকিমসহ আরও কয়েকজন সন্ত্রাসী হৃদয় হাসান শুভ ও জিসান হোসেনকে জোর করে উঠিয়ে নিয়ে গোলাকান্দাইল হাটসংলগ্ন ঈদগাহ বালুর মাঠে রড ও কাঠ দিয়ে পিটিয়ে শরীর থেঁতলে দেয়। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে না ফেরার দেশে চলে যায় জিসান।

এ ব্যাপারে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শহিদুল ইসলাম জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করলে ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড