• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেধাবী শিক্ষার্থীরাই জাতির ভবিষ্যৎ কর্ণধার

  নিজস্ব প্রতিনিধি

২০ জুন ২০১৯, ১৮:৪০
পুরস্কার প্রদান
ডা. আলহাজ্ব মোস্তফিজুর রহমান স্মৃতি মেধাবৃত্তি-১৯ অনুষ্ঠানে পুরস্কার প্রদান (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রিজিয়া রেজা চৌধুরী বলেছেন, মেধাবী শিক্ষার্থীরা একটি দেশের প্রকৃত সম্পদ, তারাই দেশের উন্নয়নের মূল হাতিয়ার। কোনো দেশকে উন্নয়নের উচ্চ শিখরে পৌঁছাতে হলে মেধাবী জনবল তৈরির বিকল্প নেই। আজকের মেধাবীরাই আগামী দিনে জাতিকে সঠিক নেতৃত্ব দিবে। মেধাবী শিক্ষার্থীরাই জাতির ভবিষ্যত কর্ণধার।

বৃহস্পতিবার (২০ জুন) চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর আখতারিয়া দাখিল মাদ্রাসার মাঠে অত্র প্রতিষ্ঠানের আঞ্জুমানে তোলাবায়ে সাবেক্বীনের (প্রাক্তন ছাত্র সংসদ) উদ্যোগে দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের এ-প্লাস সংবর্ধনা ও ডা. আলহাজ্ব মোস্তফিজুর রহমান স্মৃতি মেধাবৃত্তি-১৯ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, মেধাবী শিক্ষার্থীরা আগামী দিনের সোনার বাংলা গড়ার কারিগর হবে। তাই যারা ২০১৯ সালে দাখিল পরীক্ষায় এ-প্লাস পেয়ে সাফল্য লাভ করেছে, তাদের ভবিষ্যতে সকল পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জনের পাশাপাশি নিজেকে একজন সৎ ও দক্ষ মানুষ হিসেবে তৈরি করে দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়তে হবে।

অনুষ্ঠানে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি, আলহাজ্ব মুহাম্মদ হারুনুর রশিদের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন আধুনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আইয়ুব মিয়া এবং উদ্বোধক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড