• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

  বাগেরহাট প্রতিনিধি

১৯ এপ্রিল ২০১৯, ১৯:৩১
সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী
বাগেরহাট সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী (ছবি : সংগৃহীত)

বাগেরহাটের ঐতিহ্যবাহী সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের ১০৭ বছর পূর্তি উপলক্ষে প্রথমবারের মতো প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনী এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার (১৯ এপ্রিল) সকালে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী পুনর্মিলনী কমিটির আয়োজনে বর্ণাঢ্য র‍্যালি, আলোচনা সভা ও বিকালে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনব্যাপী এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। দিনব্যাপী এসব অনুষ্ঠানে বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণ মুখরিত হয়ে ওঠে শত শত প্রাক্তন শিক্ষার্থীদের পদচারণায়। একে অপরকে আলিঙ্গন ও স্কুল জীবনের স্মৃতিচারণ করে অনেকেই আবেগাপ্লুত হয়ে পরেন।

পুনর্মিলনী উপলক্ষে বিদ্যালয় প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয় যা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিদ্যালয় প্রাঙ্গণে এসে শেষ হয়। পরে ছাত্র-ছাত্রী পুনর্মিলনী কমিটির আহ্বায়ক মুক্তিযোদ্ধা কাজী মুকিত ঝন্টুর সভাপতিত্বে ও কমিটির সদস্য সচিব বাগেরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদিকা তালুকদার রীনা সুলতানার পরিচালনায় দিনব্যাপী এ পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাগেরহাট চেম্বারের সভাপতি শেখ লিয়াকত হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন কুমার কীর্ত্তনীয়া ও ডা. মোশারেফ হোসেন।

আলোচনা সভা শেষে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন এবং বিকালে ঢাকা থেকে আগত সঙ্গীত শিল্পীদের অংশগ্রহণে ব্যান্ড ও পপ সঙ্গীত পরিবেশন করা হয়।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড