• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে স্কুল ড্রেস বিতরণ

  লক্ষ্মীপুর প্রতিনিধি

০২ এপ্রিল ২০১৯, ১৩:৩৯
স্কুল ড্রেস
স্কুল ড্রেস বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

লক্ষ্মীপুরের মুক্তারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৫৫ শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে স্কুল ড্রেস ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

একই সঙ্গে গেল বছর পিইসি পরীক্ষায় জিপিএ ফাইভপ্রাপ্ত পাঁচ শিক্ষার্থীকে পাঁচ হাজার টাকা করে নগদ ২৫ হাজার টাকা শিক্ষা বৃত্তিও প্রদান করা হয়। রবিবার (৩১ মার্চ) বিকালে বিদ্যালয় ভবন প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের হাতে নগদ অর্থ ও এ সব সামগ্রী তুলে দেওয়া হয়।

সামাজিক দায়বদ্ধতা থেকে ব্যক্তিগতভাবে উদ্যোগ নিয়ে এ কর্মসূচি বাস্তবায়ন করেন বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা ও দাতা সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এবং তার ছেলে প্যারামাউন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সাখাওয়াত হোসেন কল্লোল।

এ উদ্যোগ বাস্তবায়নের লক্ষ্যে বিনামূল্যে স্কুল ড্রেস বিতরণ, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে বিদ্যালয় কর্তৃপক্ষ।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো. আলাউদ্দিনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান মোল্লা। বিশেষ অতিথি ছিলেন- উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা হাসিনা আক্তার, উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমরান হোসেন নান্নু।

এছাড়াও বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার রায়সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড