• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাবেক উপাচার্যের পুত্র আবিরের মৃত্যুতে যবিপ্রবি উপাচার্যের শোক

  যবিপ্রবি প্রতিনিধি

২৫ নভেম্বর ২০২০, ১৬:২৭
নিহত
নিহত ওয়াসেক সাত্তার আবির (ছবি : দৈনিক অধিকার)

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) সাবেক উপাচার্য এবং ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. আব্দুস সাত্তারের জ্যেষ্ঠ পুত্র ওয়াসেক সাত্তার আবিরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন।

বুধবার (২৫ নভেম্বর) এক শোক বিবৃতিতে মরহুমের আত্মার মাগফিরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন জানান তিনি।

শোক বাণীতে উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন বলেন, পৃথিবীর সবচেয়ে ভারী বস্তু হলো- পিতার কাঁধে সন্তানের লাশ। একজন তরুণের এমন মৃত্যু কখনোই কাম্য হতে পারে না। একজন পিতা হিসেবে আবিরের মৃত্যুতে আমার হৃদয়ে সন্তান হারানোর গভীর ক্ষত সৃষ্টি হলো। আমি আবিরের রূহের মাগফিরাত কামনা করছি এবং তার শোকসন্তপ্ত পিতা-মাতা, পরিবার-পরিজন, দীর্ঘদিনের সহপাঠীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

আবিরের ছোট ভাই ওয়াসিফ সাত্তার নিবিড় জানান, মঙ্গলবার (২৪ নভেম্বর) রাজধানীর হাতিরঝিলে পানিতে ডুবে তার বড় ভাই ওয়াসেক সাত্তার আবির মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৫ বছর।

আরও পড়ুন : শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন : খুলছে শিক্ষা প্রতিষ্ঠান?

এ দিকে ওয়াসেক সাত্তার আবিরের অকাল প্রয়াণে যবিপ্রবির শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি ও কর্মচারী সমিতি গভীর শোক প্রকাশ করেছে। একই সঙ্গে যবিপ্রবি ছাত্রলীগ, সাংবাদিক সমিতিসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনও তার অকাল প্রয়াণে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড