• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবিতে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালিত

  ইবি প্রতিনিধি

১৯ অক্টোবর ২০২০, ০৯:২৯
ইবি
ইবিতে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালিত (ছবি : দৈনিক অধিকার)

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সর্বকনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালিত হয়েছে।

এ উপলক্ষে রবিবার (১৮ অক্টোবর) হল প্রশাসনের উদ্যোগে ইবির শেখ রাসেল হলের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। এ সময় শেখ রাসেলের বিদ্রোহী আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

পরে জন্মদিন উপলক্ষে কেক কেটেছেন উপাচার্য। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. শাহিনুর রহমান, শেখ রাসেল হলের প্রভোস্ট ড. মো. রবিউল হোসেন, প্রক্টর ড. পরেশ চন্দ্র বর্ম্মণ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট প্রফেসর ড. তপন কুমার জোদ্দার, রেজিস্ট্রার (ভার:) এস এম আব্দুল লতিফ।

আরও পড়ুন : এমপিওভুক্ত শিক্ষকদের বেতন ইএফটির মাধ্যমেই

এছাড়া অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, প্রগতিশীল শিক্ষক সংগঠন শাপলা ফোরামের সভাপতি প্রফেসর ড. মো. রেজওয়ানুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো. মাহবুবর রহমান, কর্মকর্তা সমিতির সভাপতি শামছুল ইসলাম জোহা, সাধারণ সম্পাদক ও আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের মহাসচিব মীর মোর্শেদুর রহমান ও ইবি শাখা ছাত্রলীগের নেতা কর্মীবৃন্দ।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড