• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চি‌কিৎসা নি‌য়ে বাড়ি ফেরা হলো না তাদের

সড়ক দুঘর্টনায় নিহত ৪, আহত ১৪

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

২৯ এপ্রিল ২০২৪, ১৮:৫৮
সড়ক দুঘর্টনা

চট্টগ্রা‌মের বাঁশখালী উপজেলার বাহারছড়া এলাকা থে‌কে‌ কক্সবাজা‌রের বায়তুশ শরফ চক্ষু হাসপাতালে চি‌কিৎসা নি‌য়ে ফি‌রে আসার প‌থে বাস-মাই‌ক্রো দুঘর্টনায় ৪ জন নিহত ও প্রায় ১২/১৪জন আহত হওয়ার খবর পাওয়া গে‌ছে।

সোমবার (২৯ এপ্রিল) ১২ টার দিকে কক্সবাজারে ঈদগাহ এলাকায় রোগীবাহী মাই‌ক্রো ও বা‌সের সংঘ‌র্ষে ভয়াবহ দুর্ঘটনা ঘ‌টে ব‌লে জানা যায়।

সোমবার‌ সন্ধ্যায় এ রি‌পোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় মারা যান বাঁশখালীর ইলশা এলাকার মনির আহমেদের স্ত্রী হাফসা বেগম, রায়ছটা এলাকার গোলাম সোবহানের ছেলে দুলা মিয়া ও বাহারছড়ার ইলশা গ্রামের আবু আহমদ (প্রকাশ মাইমুনের বাবা) সহ আরেকজনের তাৎক্ষণিক নাম পরিচয় পাওয়া যায়নি। মৃত‌্যুর বিষয়টি পা‌রিবা‌রিক ভা‌বে নি‌শ্চিত কর‌লে ও অন‌্যদের ব‌্যাপা‌রে এখনও নি‌শ্চিত হওয়া যায়‌নি। ত‌বে‌ এ ঘটনায় ১২/১৪ জন আহত হওয়ার খবর জানা যায়।

আহত‌দের যে হাসপাতা‌লে চি‌কিৎসা দেওয়া হ‌চ্ছে সেখা‌নে অবস্থানকা‌রি বাঁশখালীর পুইছ‌ড়ি এলাকার সন্তান কক্সবাজা‌রে কর্মরত সাংবা‌দিক তাজুল ইসলাম চৌধুরী পলাশ জানান, এ ঘটনায় ৪ জন মারা যান, ৬ জন গুরুতর আহত এবং আরো বেশ কয়জ‌নের অবস্থা আশংকাজনক।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড