• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীর জন্মদিনে নোবিপ্রবিতে ব্যতিক্রমী আয়োজন

  নোবিপ্রবি প্রতিনিধি

২৯ সেপ্টেম্বর ২০২০, ১১:৫২
প্রধানমন্ত্রীর জন্মদিনে নোবিপ্রবিতে ব্যতিক্রমী আয়োজন
প্রধানমন্ত্রীর জন্মদিনে নোবিপ্রবিতে ব্যতিক্রমী আয়োজন (ছবি : দৈনিক অধিকার)

ব্যতিক্রমী আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) স্বাধীনতা শিক্ষক পরিষদ।

সোমবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে বিশ্ববিদ্যালয় এলাকার একটি এতিমখানায় শিক্ষক, শিক্ষার্থীদের নিয়ে দোয়া ও মাহফিলের আয়োজন করা হয়। এ সময় সংগঠনটির পক্ষ থেকে কেক কাটা হয়। পরে মিলাদ মাহফিল শেষে দুপুরে প্রতিষ্ঠানটির ২৫০ শিক্ষক-শিক্ষার্থীর জন্য খাবারের আয়োজন করা হয়।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নোবিপ্রবি কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. ফারুক উদ্দিন। তিনি বলেন, শেখ হাসিনা হচ্ছে আমাদের আশা আলোর বাতিঘর। তার সুদক্ষ নেতৃত্বে যেমন দেশ সমৃদ্ধ হচ্ছে ঠিক তেমনি তার আদর্শকে ধারণ করে কাজ করে যাচ্ছে নোবিপ্রবি স্বাধীনতা শিক্ষক পরিষদ।

এতে আরও বক্তব্য রাখেন নোবিপ্রবি শিক্ষক সমিতির সাবেক সভাপতি প্রফেসর ড. আবদুল্লাহ-আল মামুন। তিনি বলেন, ‘বার বার বুলেটের হাত থেকে বেঁচে যাওয়া বহ্নি শিখার নাম শেখ হাসিনা। প্রজন্মের প্রার্থনা শেখ হাসিনা শতবর্ষী হোক।’

আরও পড়ুন : নরসিংদী কলেজে ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

অনুষ্ঠানে অন্যদের মধ্যে ফিশারিজ ও মেরিন সাইন্স বিভাগের সহযোগী অধ্যাপক ভক্ত সুপ্রতিম সরকার, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন পলাশ এবং সাবেক সভাপতি রাশেদ উদ্দিনসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড