• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদী কলেজে ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

  ন.স.ক. প্রতিনিধি

২৯ সেপ্টেম্বর ২০২০, ১০:৫২
নরসিংদী সরকারি কলেজে ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদী সরকারি কলেজে ছাত্রলীগের পক্ষ থেকে নানা আয়োজনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত হয়েছে।

‘প্রজন্মের প্রার্থনা, শতায়ু হোক শেখ হাসিনা- এই স্লোগানকে সামনে রেখে সোমবার (২৮ সেপ্টেম্বর) নরসিংদী সরকারি কলেজ প্রাঙ্গণে বর্ণাঢ্য নানা আয়োজনে দিনটি পালিত হয়।

নরসিংদী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহসানুল ইসলাম রিমনের উদ্যোগে এবং জেলা ও নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগ নেতাকর্মীদের উপস্থিতিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যৈষ্ঠ তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে এ দিন ৭৪টি বৃক্ষরোপণ, আনন্দ র‌্যালি, গরিব-অসহায় শিশুদের মধ্যে খাবার বিতরণ, সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়।

আরও পড়ুন : তিতুমীর কলেজে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন নরসিংদী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহসানুল ইসলাম রিমন, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল আলম একমি ও সাধারণ সম্পাদক রাকিব হাসান, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম সিফাত প্রমুখ।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড