• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে যবিপ্রবি উপাচার্যের শোক

  যবিপ্রবি প্রতিনিধি

২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৪
অ্যাডভোকেট মাহবুবে আলম
অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ও অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন।

রবিবার (২৭ সেপ্টেম্বর) রাতে এক শোক বিবৃতিতে উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন মরহুমের আত্মার মাগফিরাত কামনাসহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শোক বিবৃতিতে অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন বলেন, অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম ছিলেন অত্যন্ত মেধাবী একজন আইনজীবী। বিভিন্ন আইন ও প্রশাসনের ক্ষুদ্রাতিক্ষুদ্র বিষয়গুলো ছিল তার গভীর দখলে। নিজের বিচক্ষণতার জন্য তিনি দীর্ঘদিন ধরে রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। তার মতো একজন বিশিষ্ট আইনজীবীর মৃত্যুতে সত্যিকার অর্থে ব্যক্তিগতভাবে আমি একজন অভিভাবককে হারলাম। আর অ্যাডভোকেট মাহবুবে আলমের মৃত্যুতে দেশ ও জাতির যে ক্ষতি হলো তা পূরণ হওয়ার নয়।

আরও পড়ুন : শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে খুবিতে মানববন্ধন

উল্লেখ্য, করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর রবিবার রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড