• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বার্নলির জালে পাঁচ গোল দিয়ে জয়ে ফিরল ম্যান সিটি

  অধিকার ডেস্ক    ২০ অক্টোবর ২০১৮, ২২:৩৩

ম্যানচেস্টার সিটি
ম্যানচেস্টার সিটি খেলোয়াড়দের উল্লাস; (ছবি : প্রিমিয়ার লিগ টুইটার)

ম্যাচের একেবারে শুরু থেকে শেষ পর্যন্ত আধিপত্য দেখাল ম্যানচেস্টার সিটি। পয়েন্ট তালিকার নিচের সারির দল বার্নলি প্রথমার্ধে জমাট রক্ষণ দিয়ে নিজেদের সেরা চেষ্টাটাই করল। কিন্তু এক গোলে এগিয়ে থেকে বিরতিতে যাওয়া ম্যান সিটি দ্বিতীয়ার্ধে সেই রক্ষণে ধরাল ফাটল। পেপ গার্দিওলার শিষ্যরা আদায় করে নিল আরও চার গোল।

শনিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে বার্নলিকে ৫-০ গোলে উড়িয়ে দিয়ে জয়ে ফিরল ম্যান সিটি। স্বাগতিকদের পক্ষে একটি করে গোল করেন সার্জিও আগুয়েরো, বার্নার্দো সিলভা, ফার্নান্দিনহো, রিয়াদ মাহরেজ ও লেরয় সানে। আন্তর্জাতিক বিরতির আগে লিগের সবশেষ ম্যাচে লিভারপুলের সঙ্গে গোলশূন্য ড্র করেছিল সিটিজেনরা।

এই জয়ে লিগের বর্তমান চ্যাম্পিয়ন সিটি পয়েন্ট তালিকায় তাদের শীর্ষস্থান ধরে রাখল। চলতি মৌসুমের লিগে এখনও অপরাজিত তারা। ৯ ম্যাচে ৭ জয় ও ২ ড্রয়ে তাদের অর্জন ২৩ পয়েন্ট। প্রতিপক্ষের জালে ২৬ বার বল জড়ানোর বিপরীতে তারা গোল হজম করেছে মাত্র ৩ বার।

দিনের হাইভোল্টেজ ম্যাচে স্ট্যামফোর্ড ব্রিজে অতিথি ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে শেষ মিনিটের গোলে ২-২ ব্যবধানে ড্র করে চেলসি। প্রথমার্ধে আন্তোনিয়ো রুডিগারের গোলে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে অ্যান্থনি মার্শিয়ালের জোড়া গোলে পিছিয়ে পড়ে ব্লুজরা। ম্যাচের যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে রস বার্কলির গোলে সমতায় ফেরে তারা।

আরেক ম্যাচে টানা চতুর্থ জয় তুলে নেয় টটেনহ্যাম হটস্পার। এরিক লামেলার ৪৪তম মিনিটের লক্ষ্যভেদে ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে তাদের মাঠেই হারায় মরিসিও পোচেত্তিনোর দল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড