• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্বকাপে কোহলির উইকেট চান শরিফুল

  ক্রীড়া ডেস্ক

০২ অক্টোবর ২০২১, ১৫:২৮
শরিফুল ইসলাম ও রাট কোহলি
শরিফুল ইসলাম ও রাট কোহলি। (ছবি: সংগৃহীত)

প্রতিপক্ষের সবচেয়ে দামি উইকেটটা পেতে কে না চাইবে! শরিফুল ইসলামও তাই মনস্থির করে ফেলেছেন। টি-টুয়েন্টি বিশ্বকাপে সুযোগ পেলে সময়ের সেরা ব্যাটসম্যানদের একজন বিরাট কোহলির উইকেট নেওয়ার চেষ্টা করবেন বাংলাদেশের তরুণ এই পেসার।

শরিফুলের আন্তর্জাতিক ক্যারিয়ার শুরু হয়েছে সবে। এরই মধ্যে জাতীয় দলের হয়ে তিন সংস্করণেই খেলে ফেলেছেন তিনি। সব মিলিয়ে ১৬ ম্যাচের মধ্যে এখনও ভারত কিংবা কোহলির বিপক্ষে খেলা হয়নি তার। বিশ্বকাপে সেই সুযোগ পেলে ভারত অধিনায়কের উইকেট নিতে চান ২০ বছর বয়সী এই বোলার।

তিনি বলেন, ‘ভারতের বিপক্ষে খেললে অবশ্যই চেষ্টা করব বিরাট কোহলির উইকেট নিতে।’

অবশ্য ভারতের বিপক্ষে খেলতে হলে বাংলাদেশকে আগে পেরুতে হবে বিশ্বকাপের প্রথম রাউন্ড। সেটা যদিও কঠিন হওয়ার কথা নয়। এই রাউন্ডে বাংলাদেশের তিন প্রতিপক্ষ স্কটল্যান্ড, ওমান ও পাপুয়া নিউ গিনি। গ্রুপে সেরা দুইয়ে থাকলেই সুপার টুয়েলভ-এ বাংলাদেশের গ্রুপ সঙ্গী হবে ভারত, পাকিস্তান, আফগানিস্তান ও নিউজিল্যান্ড।

প্রথমবার টি-টুয়েন্টি বিশ্বকাপে খেলতে যাচ্ছেন শরিফুল। তবে বিশ্ব জয়ের স্বাদ তিনি পেয়ে গেছেন আগেই! গত বছর ভারতকে হারিয়ে বাংলাদেশের যুব বিশ্বকাপ জেতায় তার ছিল বড় অবদান।

আরও পড়ুন : ওমান যাওয়ার আগে টাইগারদের কোভিড টেস্ট চলছে

এবার বড়দের বিশ্বকাপে যাওয়ার সুযোগ পেয়ে রোমাঞ্চিত শরিফুল বলেন, ‘গত বছর যুব বিশ্বকাপ খেলেছি। তার আগে অন্যরকম অনুভূতি ছিল। এখানেও একই অনুভূতি। ভালোলাগা কাজ করছে।’

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড