• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতে হারানোর ছক প্রস্তুত কিউইদের, সেমিতে নামার আগে হুঙ্কার

  ক্রীড়া ডেস্ক

১৪ নভেম্বর ২০২৩, ১৮:৪৮
লকি ফার্গুসন

বিশ্বকাপের রাউন্ড রবিন পর্বে অপ্রতিরোধ্য ছিল ভারত। আগামীকাল সেমিফাইনালে সেই ভারতের মুখোমুখি হচ্ছে নিউজিল্যান্ড। এ পর্বে এসে ভারতের বিরুদ্ধে হারের প্রতিশোধ নিতে চায় ফার্গুসনরা। নক আউটে ভারতকে আটকানো অসম্ভব নয় বলে মনে করছেন নিউজিল্যান্ডের পেসার লকি ফার্গুসন। তিনি জানিয়েছেন, বিরাট, রোহিতদের বিরুদ্ধে পরিকল্পনা তৈরি করে ফেলেছেন তারা।

ওয়াংখেড়েতে খেলতে নামার আগের দিন সাংবাদিকদের ফার্গুসন বলেন, আমরা কয়েকটা ম্যাচ খুব কাছে গিয়ে হেরেছি। এমন নয় যে বড় ব্যবধানে হারতে হয়েছে। পাকিস্তানের কাছে ডাকওয়ার্থ লুইস নিয়মে হেরেছি। কিন্তু আমাদের মনোবল কমেনি। কারণ, আমরা ভাল ক্রিকেট খেলেছি। সেটাই সেমিফাইনালে খেলতে চাই। ভারত কঠিন প্রতিপক্ষ হলেও ওদের হারানো অসম্ভব নয়।

ফার্গুসন বলেন, নক আউটের চারটে দলই শক্তিশালী। সব দলেই ভাল ক্রিকেটার আছে। গ্রুপ পর্বে ভারতের কাছে হেরেছিলাম। সেটা মাথায় আছে। ওদের শক্তি ও দুর্বলতা আমরা ভালোভাবে জানি। সেই মতো পরিকল্পনা তৈরি করেছি। প্রত্যেকের জন্য আলাদা আলাদা পরিকল্পনা হয়েছে। সেগুলো মাঠে কাজে লাগানোর চেষ্টা করব।

সেমিফাইনালে মাঠ ও পিচ বড় ভূমিকা নিতে পারে বলে মনে করেন ফার্গুসন। তিনি বলেন, ওয়াংখেড়েতে আমরা খেলেছি। ওখানকার মাঠে বাউন্স বেশি থাকে। সেটা আমাদের পেসারদের মাথায় আছে। ব্যাটারেরাও সুবিধা পায়। তাই সমানে সমানে লড়াই হবে। আমরা তৈরি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড