• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টস জিতে বোলিংয়ে বাংলাদেশ, একাদশে এক পরিবর্তন

  ক্রীড়া ডেস্ক

১০ অক্টোবর ২০২৩, ১১:২৪
টস

EN

বাংলাদেশ-ইংল্যান্ড

ফিল্ডিংয়ে বাংলাদেশ, বাদ মাহমুদউল্লাহ

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১০ অক্টোবর ২৩ । ১০:৩৫ | আপডেট: ১০ অক্টোবর ২৩ । ১১:১৭

ভারতের ধর্মশালা স্টেডিমায়ে নিজেদের দ্বিতীয় ম্যাচে টস জিতেছে বাংলাদেশ। টস জিতে ইংল্যান্ডকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান।

এর আগে বিশ্বকাপের প্রথম ম্যাচে আফগানিস্তানের সাথে ৬ উইকেটে জিতেছে সাকিবরা। ফুরফুরে মেজাজে থাকা বাংলাদেশ দল আজকে নিজেদের দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডকে হারাতে বদ্ধপরিকর।

দুই দলেই আছে একটি করে পরিবর্তন। বাংলাদেশ দলে মাহমুদউল্লাহ রিয়াদের পরিবর্তে আছেন মাহেদী হাসান। এই ম্যাচে ৬ জন বিশেষজ্ঞ বোলার নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। ইংলিশরা মঈন আলির পরিবর্তে রিস টপলিকে একাদশে এনেছেন।

ওয়ানডে বিশ্বকাপে সর্বশেষ তিন দেখায় ইংল্যান্ডকে দুইবার হারিয়েছে বাংলাদেশ। তবে ওয়ানডে ক্রিকেটে এখন পর্যন্ত ২৪ বার মুখোমুখি হয়েছে এই দুই দল। যেখানে ইংল্যান্ডের জয় ১৯ ম্যাচে আর বাংলাদেশের জয় কেবল ৫ ম্যাচে।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, তানজিদ হাসান, নাজমুল হোসেন, মেহেদী হাসান মিরাজ, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটকিপার), তাওহিদ হৃদয়, মাহেদী হাসান, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

ইংল্যান্ড একাদশ: জনি বেয়ারস্টো, ডেভিড ম্যালান, জো রুট, হ্যারি ব্রুক, জস বাটলার (অধিনায়ক ও উইকেটকিপার), লিয়াম লিভিংস্টোন, স্যাম কারেন, ক্রিস ওকস, মার্ক উড, আদিল রশিদ ও রিস টপলি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড