• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবরের বিরুদ্ধে এফআইআর করবেন পাক অভিনেত্রী!

  ক্রীড়া ডেস্ক

১৭ সেপ্টেম্বর ২০২৩, ১৬:০২
বাবর

এশিয়া কাপে দলের ব্যর্থতার পর থেকেই হতাশ পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক। দলকে ফাইনাল ওঠাতে না পারায় সমালোচনার মুখে পড়েছেন বাবর। এশিয়া কাপে পাকিস্তানের পরাজয় কিছুতেই মেনে নিতে পারছেন না সে দেশের ক্রীড়াপ্রেমীরা। অধিনায়ক হিসাবে বাবরের ভূমিকা প্রশ্নের মুখে পড়েছে। বাইশ গজে দেশের ব্যর্থতায় হতাশ এক পাক অভিনেত্রীও।

বিশেষত, ভারতের কাছে পাকিস্তানের হার কিছুতেই মানতে পারছেন না ওই অভিনেত্রী। তার কথায়, দেশের মানুষের আবেগকে নিয়ে খেলেছেন বাবরেরা। আর তাই বাবর এবং তার দলের বিরুদ্ধে এফআইআর দায়ের করবেন তিনি।

ওই পাক অভিনেত্রীর নাম সেহার শিনওয়ারি। পাকিস্তানের হায়দরাবাদে তার জন্ম। ২০১৪ সালে কমেডি ধারাবাহিক ‘সইর সওয়া সইর’-এ অভিনয়ের মাধ্যমে হাতেখড়ি হয় সেহারের। ২০১৫ সালে টেলিভিশনে মর্নিং শো করতেন সেহার। সেই শো’টি বিপুল জনপ্রিয়তা পায়। ওই শোয়ের হাত ধরেই ঘরে ঘরে পরিচিতি পান অভিনেত্রী।

এ বার পাক অধিনায়কের বিরুদ্ধে এফআইআর দায়ের করার ‘হুমকি’ দিয়ে খবরের শিরোনামে এসেছেন সেহার। যা নিয়ে হইচই পড়ে গিয়েছে সে দেশে।

এক্স হ্যান্ডেলে সেহার লিখেছেন, বাবর আজ়ম এবং তার দলের বিরুদ্ধে এফআইআর করব। কারণ, তারা ক্রিকেটের বদলে সব সময় আমাদের দেশের ভাবাবেগ নিয়ে খেলেন।

বাইশ গজে ভারত এবং পাকিস্তান চিরপ্রতিদ্বন্দ্বী। এশিয়া কাপে মুখোমুখি হয়েছিল দুই দেশ। সুপার ৪-এ রোহিত শর্মাদের কাছে হেরেছেন বাবরেরা। পরে শ্রীলঙ্কার কাছে হারের জেরে ফাইনালে উঠতে পারেনি পাকিস্তান। এই কারণেই বাবরদের উপর ক্ষেপেছেন সে দেশের ক্রীড়াপ্রেমীরা।

সামনেই বিশ্বকাপ। তার আগে এশিয়া কাপের ব্যর্থতা যেমন চিন্তায় ফেলেছে পাক ক্রিকেট দলকে, তেমনই অস্বস্তি বাড়িয়েছে অভিনেত্রীর এ হেন ‘হুমকি’।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড