• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বৃষ্টির কারণে পিছিয়ে গেছে টস, খেলা বন্ধ থাকলে দূর্ভাগ্য পাকিস্তানের

  ক্রীড়া ডেস্ক

১৪ সেপ্টেম্বর ২০২৩, ১৬:০৩
এশিয়া কাপ

এশিয়া কাপের ফাইনালে চলে গেছে ভারত। আজকের কলম্বোয় মুখোমুখি পাকিস্তান এবং শ্রীলঙ্কা। টুর্নামেন্টের আরেক ফাইনালিস্ট নির্ধারণের ম্যাচ এটি। এই ম্যাচে যে জিতবে, সেই দল পৌঁছে যাবে ফাইনালে। কিন্তু বৃষ্টির কারণে পিছিয়ে গেল টস। খেলা ঠিক সময়ে শুরু হবে না বলেই মনে করা হচ্ছে। এই ম্যাচ যদি খেলা না হয়, তাহলে শ্রীলঙ্কা পৌঁছে যাবে ফাইনালে। ভারতের বিরুদ্ধে তারাই খেলবে।

এ বারের এশিয়া কাপে বৃষ্টি বার বার বাধা হয়েছে। গ্রুপ পর্বে ভারত-পাকিস্তান ম্যাচ ভেস্তে গিয়েছিল বৃষ্টির কারণে। ভারত বনাম নেপাল ম্যাচেও বৃষ্টি হয়েছিল। ভারত-পাকিস্তান ম্যাচ রবিবার হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে হয়নি। সোমবার সেই ম্যাচ শেষ করা হয়েছিল। সুপার ফোরে ওই একটি ম্যাচেই রিজার্ভ দিন রাখা হয়েছিল। বাকি কোনও ম্যাচে সেই ব্যবস্থা নেই। তাই বৃহস্পতিবার খেলা না হলে পয়েন্ট ভাগ হয়ে যাবে। তাতে সুবিধা হবে শ্রীলঙ্কার।

আবহাওয়া অফিস জানিয়েছে, বৃহস্পতিবার সকালে ভাল রকম বৃষ্টির সম্ভাবনা রয়েছে। মাঝের কিছুটা সময় বৃষ্টি হবে না। কিন্তু দুপুরে আবার বৃষ্টি হতে পারে। বিকেলের দিকে বৃষ্টি কমতে পারে। কিন্তু কত তাড়াতাড়ি মাঠকর্মীরা আউটফিল্ড শুকিয়ে ফেলতে পারেন, তার উপর অনেক কিছুই নির্ভর করছে। বৃহস্পতিবার ৫৮ শতাংশ বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

ইতিমধ্যেই পাকিস্তান এবং শ্রীলঙ্কাকে হারিয়ে এশিয়া কাপের ফাইনালে পৌঁছে গিয়েছে ভারত। বাংলাদেশের পক্ষে ফাইনালে ওঠা সম্ভব নয়। তারা পাকিস্তান এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে হেরে গিয়েছে। ফলে কোনও পয়েন্ট পায়নি তারা। পাকিস্তান এবং শ্রীলঙ্কার মধ্যে একটি দল ফাইনালে উঠবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড