• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ার ১৫ সদস্যের দল ঘোষণা

  ক্রীড়া ডেস্ক

০৬ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৪৩
অস্ট্রেলিয়া

এক দিনের বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। গত মাসে ১৮ জনের প্রাথমিক দল ঘোষণা করেছিলেন প্যাট কামিন্সেরা। সেখান থেকে তিন জনকে বাদ দেওয়া হয়েছে।

বাদ পড়েছেন অলরাউন্ডার অ্যারন হার্ডি, পেসার নেথান এলিস ও স্পিনার তানবীর সঙ্গ। বিশ্বকাপে অভিজ্ঞতাকে বেশি গুরুত্ব দিয়েছেন নির্বাচকেরা। দলে সুযোগ পাননি মার্নাশ লাবুশেনও। লাল বলের ক্রিকেটের নির্ভরযোগ্য ব্যাটারকে সাদা বলের ক্রিকেটে দলে নেয়নি অস্ট্রেলিয়া।

বিশ্বকাপে অস্ট্রেলিয়াকে নেতত্ব দেবেন কামিন্স। নতুন বলে তার সঙ্গে রয়েছেন মিচেল স্টার্ক ও জশ হ্যাজলউড। চতুর্থ পেসার হিসাবে নেওয়া হয়েছে শন অ্যাবটকে। স্পিনার হিসাবে রয়েছেন অ্যাস্টন অ্যাগার ও অ্যাডাম জ়াম্পা।

দলের ব্যাটিং বিভাগে ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, ট্র্যাভিস হেডেরা রয়েছেন। অস্ট্রেলিয়ার দলে অলরাউন্ডার বেশি। মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোইনিস ও ক্যামেরন গ্রিনকে দলে নিয়েছে তারা। দলে দুই উইকেটরক্ষককে নেওয়া হয়েছে। তারা হলেন অ্যালেক্স ক্যারে ও জশ ইংলিশ।

অস্ট্রেলিয়ার ১৫ জনের দল: প্যাট কামিন্স (অধিনায়ক), স্টিভ স্মিথ, অ্যালেক্স ক্যারে, জশ ইংলিশ, শন অ্যাবট, অ্যাস্টন অ্যাগার, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজলউড, ট্র্যাভিস হেড, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোইনিস, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা ও মিচেল স্টার্ক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড