• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়ান বাই ওয়ান জয়ের পরিকল্পনা সাকিবের

  ক্রীড়া প্রতিবেদক

২৬ আগস্ট ২০২৩, ১৪:৫৫
এশিয়া কাপ

এশিয়া কাপ শুরু হতে যাচ্ছে ৩০ আগস্ট। টুর্নামেন্টে অংশগ্রহণের জন্য রোববার ঢাকা ছাড়বে বাংলাদেশ দল। এর আগে আজ (শনিবার) সংবাদ সম্মেলনে আসেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান ও প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে।

এ সময় সাকিবের কাছে বিশ্বকাপ ও এশিয়া কাপে নিজেদের পরিকল্পনা জানতে চান সংবাদকর্মীরা। সাকিব বলেন, এশিয়া কাপ ও বিশ্বকাপে আমাদের লক্ষ্য ম্যাচ বাই ম্যাচ জয়। আমরা প্রতিটি ম্যাচ আলাদা আলাদা করে টার্গেট করব। ওয়ান বাই ওয়ান জয়ের পরিকল্পনা।

এ সময় সাকিব বলেন, এশিয়া কাপে আমাদের প্রথম ম্যাচ শ্রীলংকার বিপক্ষে। ওখানে যেটা দেখেছি এবং অতীত রেকর্ড যা বলছে, ব্যাটসম্যানরা ভালো রান পায়। এবারও তেমন কিছুই হবে। এ জন্য বেশ চ্যালেঞ্জ থাকবে বোলারদের সামনে। তবে আমরা ভালো প্রস্তুতি নিয়েছি।

তিনি বলেন, আমি যদিও ছিলাম না, কোচদের সঙ্গে কথা বলে জেনেছি, দলের প্রস্তুতি খুব ভালো হয়েছে। আমরা সবদিক থেকে প্রস্তুত আছি। এশিয়া কাপে আমরা আগে ভালো খেলেছি। এবারও ভালো খেলতে চাই। এ জন্য আমাদের আগে সুপার ফোরে কোয়ালিফাই করতে হবে। প্রথম দুটি ম্যাচ আমাদের জন্য গুরুত্বপূর্ণ। আমরা ম্যাচ বাই ম্যাচ এগোতে চাই। সুযোগ থাকলে প্রতিটি ম্যাচ জেতার চেষ্টা করব।

টাইগার অধিনায়ক বলেন, কোচ বললেন আমাদের অনুশীলন খুব ভালো হয়েছে। তো আমাদের দলের সবার মানসিক এবং পারফরম্যান্সের দিক থেকে ভালো শেপ আছে।

এর আগে চন্ডিকা হাথুরুসিংহে বলেছেন, প্রস্ততিতে আমি খুবই সন্তুষ্ট। আমরা শুরুতে ফিটনেস নিয়ে বেশ কাজ করেছি, এরপর স্কিল নিয়ে।

বাংলাদেশ ৩১ আগস্ট ক্যান্ডিতে বর্তমান চ্যাম্পিয়ন শ্রীলংকার মুখোমুখি হবে। ৩ সেপ্টেম্বর পাকিস্তানের লাহোরে আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ম্যাচ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড