• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাফের সেমিতে শুরুতেই গোল মিস বাংলাদেশের

  ক্রীড়া ডেস্ক

০১ জুলাই ২০২৩, ১৬:১৬
সাফের সেমিতে শুরুতেই গোল মিস বাংলাদেশের

সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে ওঠার লড়াইয়ে কুয়েতের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। ম্যাচের মাত্র দ্বিতীয় মিনিটেই হ্যাভিয়ের ক্যাবরেরার দল এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল। কিন্তু আগের দুই ম্যাচে গোল পাওয়া তরুণ ফরোয়ার্ড শেখ মোরসালিন সেই সুযোগ হাতছাড়া করেছেন। মাঠের ডানপ্রান্ত ধরে সতীর্থের কাছ থেকে পাওয়া বল কুয়েত গোলরক্ষকের হাতে মেরে দেন মোরসালিন।

পরবর্তীতে আবারও ফিরতি বল পান এই স্ট্রাইকার। কিন্তু প্রতিপক্ষ ডিফেন্ডারদের বাধা পেরিয়ে দ্রুত শট নিতে হতো তাকে। এবার ঠিকমতো নিতে না পারা তার শটটি গোলবারের অনেক বাইরে দিয়ে চলে যায়।

এর তিন মিনিট পর পিছিয়ে যাওয়ার শঙ্কায় পড়ে বাংলাদেশ। কর্নার থেকে পাওয়া বলে ডি-বক্স থেকে শট নিয়েছিল কুয়েত ফুটবলার। গোলরক্ষক আনিসুর রহমান জিকো একপাশে থাকায় বাংলাদেশ গোল খেয়ে যেতে পারত। কিন্তু সেখানে একেবারে গোললাইন থেকে দারুণ চেষ্টায় বল ফেরত পাঠান এক বাংলাদেশি ডিফেন্ডার। ফলে সেই যাত্রায় বেঁচে যায় জামাল ভূঁইয়ার দল। এখন পর্যন্ত ২০ মিনিটের খেলা শেষে উভয় দল গোলশূন্য সমতায় রয়েছে।

এর আগের ম্যাচের একাদশ থেকে এক পরিবর্তন এনে গুরুত্বপূর্ণ এই ম্যাচের একাদশ সাজিয়েছেন স্প্যানিশ কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা। ভুটানের বিপক্ষে ডিফেন্ডার তারিক কাজী ইনজুরির কারণে খেলতে পারেননি। ইনজুরি কাটিয়ে সেমিফাইনালে তারিক তার পুরনো পজিশনেই খেলছেন। ভুটান ম্যাচে ফুলব্যাক থেকে সেন্ট্রাল ডিফেন্সে খেলা বিশ্বনাথ সেমিফাইনালে ফুলব্যাকে ফিরেছেন। গত ম্যাচে ফুলব্যাক খেলা রহমত মিয়া একাদশের বাইরে আছেন আজ।

বাংলাদেশ একাদশ :

আনিসুর রহমান জিকো (গোলরক্ষক), তপু বর্মণ, বিশ্বনাথ ঘোষ, তারিক কাজী, ইসা ফয়সাল, সোহেল রানা, মোঃ হৃদয়, সোহেল রানা ( সিনিয়র), জামাল ভূইয়া, শেখ মোরসালিন, রাকিব হোসেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড