• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পানির সংযোগ বিচ্ছিন্ন না করার নির্দেশ

  নিজস্ব প্রতিবেদক

০১ এপ্রিল ২০২০, ০৯:৫৯
সরকার
গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন না করার বিষয়ে নির্দেশনা দিয়েছে সরকার (ছবি : সংগৃহীত)

করোনাভাইরাসের চলমান পরিস্থিতিতে সারাদেশে ওয়াসাসহ পানি সরবরাহকারী প্রতিষ্ঠানগুলোকে কোনো কারণেই গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন না করার বিষয়ে নির্দেশনা দিয়েছে স্থানীয় সরকার বিভাগ।

এ সংক্রান্ত নির্দেশনা দিয়ে ৪টি বিভাগীয় শহরে ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক, অন্যান্য সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা, পৌরসভার মেয়র এবং জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলীর কাছে চিঠি পাঠানো হয়েছে।

আদেশে বলা হয়েছে, বিশ্ব স্বাস্থ্য সংস্থা কর্তৃক মহামারি হিসেবে ঘোষিত করোনাভাইরাসের সংক্রমণকালীন ঢাকা, চট্টগ্রাম, খুলনা ও রাজশাহী ওয়াসার অধীন এলাকায় পানি সরবরাহ ব্যবস্থা নিশ্চিত করতে হবে। করোনাভাইরাস সংক্রমণের প্রভাব নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত কোনো কারণেই পানি সরবরাহ লাইন বিচ্ছিন্ন করা যাবে না।

আরও পড়ুন : পানি খেয়ে কেউ অসুস্থ হলে দায়দায়িত্ব নেবে ওয়াসা

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলী, বরিশাল, কুমিল্লা, সিলেট, নারায়ণগঞ্জ, রংপুর, গাজীপুর ও ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং সব পৌরসভার মেয়রকে পাঠানো নির্দেশনায় বলা হয়, ওয়াসার অধীন এলাকা ছাড়াও দেশের অন্য সব সিটি করপোরেশন, জেলা, উপজেলা ও পৌরসভায় নিরবচ্ছিন্ন পানি সরবরাহের নির্দেশ দিয়েছে স্থানীয় সরকার বিভাগ। করোনাভাইরাস সংক্রমণের প্রভাব নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত কোনো কারণেই গ্রাহকের পানি সরবরাহ লাইন বিচ্ছিন্ন করা যাবে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড