• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাজমা-অপুর ওপর চটেছেন প্রধানমন্ত্রী

  অধিকার ডেস্ক

২৭ ফেব্রুয়ারি ২০২০, ২৩:০২
প্রধানমন্ত্রী
নাজমা, অপু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ফাইল ফটো)

নরসিংদী যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নুর পাপিয়া ওরফে পিউয়ের অপকর্মের ঘটনায় সংগঠনটির শীর্ষ নেতৃত্বের ওপর বেশ চটেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাপিয়ার মতো ব্যক্তিকে সংগঠনের গুরুত্বপূর্ণ পদ দেওয়ায় কেন্দ্রীয় যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার ও সাধারণ সম্পাদক অপু উকিলের ওপর চরম ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। সংগঠন চালাতে নাজমা-অপু দুজনই ব্যর্থ হয়েছেন বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে যুব মহিলা লীগের শীর্ষ এই দুই নেতা সাক্ষাৎ করতে গেলে শামীমা নুর পাপিয়ার বিষয়ে আলোচনার সময় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন তিনি।

এ সময় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে উপস্থিত এক কর্মকর্তা গণমাধ্যমকে এ তথ্য জানান। তিনি জানান, যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার ও সাধারণ সম্পাদক অপু উকিলকে দ্রুত সংগঠনের সম্মেলনের প্রস্তুতি নিতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে উদ্ধৃত করে ওই কর্মকর্তা বলেন, ‘আমি (শেখ হাসিনা) রাত দিন পরিশ্রম করি। আর আমার দলের নেতারা অপকর্মের মাধ্যমে সেই অর্জন ম্লান করে। এই পাপিয়াদের কারা বানায়? এবার আমি তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেব। যুব মহিলা লীগের এই দুই নেতা দাবি করেন পাপিয়ার বিষয়ে আমরা জানতাম না। এরপর শেখ হাসিনা বলেন, তাহলে সে নেতা হলো কীভাবে? প্রধানমন্ত্রী বলেন, সব তথ্য আমার কাছে আছে। সাবধান হও সবাই। তিনি আরও বলেন, সংগঠনের সর্ব স্তরে যাচাই-বাছাই করে দেখ। অনেক পাপিয়া আছে। তাদের খুঁজে বের করে একে একে দল থেকে বহিষ্কার করারও নির্দেশ দেন আওয়ামী লীগ সভাপতি।’

আরও পড়ুন : মোদী কেন মুজিববর্ষের অনুষ্ঠানে, যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

এ বিষয়ে অপু উকিল বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে আমরা সাক্ষাৎ করেছি। তার দিকনির্দেশনা নিয়েছি আমরা। তিনি যে নির্দেশ দিয়েছেন সেই অনুযায়ী আমরা কাজ করব।

তিনি আরও বলেন, সংগঠনের সকল স্তরে বিতর্কিতদের খুঁজে বের করে তাদের দল থেকে বহিষ্কার করতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড