• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আওয়ামী লীগ মানেই উন্নয়ন : হুইপ ইকবালুর রহিম

  দিনাজপুর প্রতিনিধি

২০ ফেব্রুয়ারি ২০২০, ১৫:১৪
দিনাজপুর
হুইপ ইকবালুর রহিম (ছবি : দৈনিক অধিকার)

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন আওয়ামী লীগ মানেই উন্নয়ন, দেশ এগিয়ে যাচ্ছে, দেশ উন্নত হচ্ছে। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দিনাজপুর সদর উপজেলার কাশিপুর দ্বিমুখী দাখিল মাদরাসা ও পাচবাড়ী মোখলেসুর রহমান মহাবিদ্যালয়ে অ্যাকাডেমিক ভবনের উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে দেশে শিক্ষার হার বেড়েছে। জিপিএ-৫ প্রাপ্তদের সংখ্যাও বেড়েছে। মানুষ শান্তিতে আছে।

হুইপ আরও বলেন, যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে হলে শিক্ষিত জাতি দরকার। একজন শিক্ষিত মানুষই পারে দেশকে এগিয়ে নিতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন।

তিনি বলেন, বিএনপি-জামায়াত খাতা কলমে রাস্তাঘাট, কালভার্ট, ব্রিজ নির্মাণ ও সংস্কার দেখিয়ে কোটি কোটি টাকা লুটপাট করেছেন। এতে বিএনপি জামায়াত নেতাদের ভাগ্যের উন্নয়ন হলেও, দেশের সাধারণ মানুষের কোনো উন্নয়ন হয়নি। ফলে দেশ তলাবিহীন ঝুড়িতে পরিণত হয়েছিল। সেই তলাবিহীন ঝুড়ির দেশকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্থনৈতিকভাবে স্বয়ংসম্পূর্ণ করে তুলেছেন। অভাব এ দেশ থেকে পালিয়ে গেছে।

আরও পড়ুন : বেনাপোলে করোনা ভাইরাস শনাক্তের অভিযোগ

এ সময় উপস্থিত ছিলেন- দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, শিক্ষা প্রকৌশলী দিনাজপুরের নির্বাহী প্রকৌশলী মো. শাহীনুর ইসলাম, দিনাজপুর শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, শিক্ষা প্রকৌশলী দিনাজপুরের সহকারী প্রকৌশলী আব্দুল আউয়াল, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আর্টিস্ট, পাচবাড়ী মোখলেসুর রহমান মহাবিদ্যালয়ের অধ্যক্ষ সুলতান সালাউদ্দীন প্রমুখ।

ওডি/জেএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড