• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেনাপোলে করোনা ভাইরাস শনাক্তের অভিযোগ

  শার্শা প্রতিনিধি, যশোর

২০ ফেব্রুয়ারি ২০২০, ১৪:২০
করোনা ভাইরাস
করোনা ভাইরাস শনাক্তের অভিযোগ (ছবি : দৈনিক অধিকার)

যশোরের বেনাপোলে জহিরুল ইসলাম (৩১) নামে এক ব্যক্তির দেহে করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। 

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সকালে বেনাপোল রেলস্টেশনে এই ঘটনা ঘটে। জহিরুল ইসলাম কুমিল্লা জেলার শিবনগর মেঘনা এলাকার জয়নাল আবেদিনের ছেলে। 

জানা যায়, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ভারত থেকে ছেড়ে আসা ‘বন্ধন এক্সপ্রেসের’ যাত্রীদের দেহ পরীক্ষা করেন দায়িত্বরত স্বাস্থ্যকর্মীরা। এ সময় জহিরুল নামে ওই ব্যক্তিকে পরীক্ষা করলে তার দেহে জ্বর পাওয়া যায়। এ নিয়ে মুহূর্তের মধ্যে বেনাপোল এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে দায়িত্বরত স্বাস্থ্যকর্মীরা তাকে অধিকতর পরীক্ষা-নিরীক্ষার কথা বলে ছেড়ে দেন। বিষয়টি নিয়ে বেনাপোল এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। 

স্টেশনে থাকা স্বাস্থ্যকর্মী আব্দুল মুজিত জানায়, আমরা প্রাথমিকভাবে পরীক্ষা-নিরীক্ষা করে তার দেহে জ্বর-কাশি পেয়েছি। সে নিয়মিত বিভিন্ন দেশে যাতায়াত করে থাকে। তবে আমরা এখনো নিশ্চিত নই যে, সে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। বিষয়টি মাথায় রেখে আমরা তাকে অধিকতর পরীক্ষা-নিরীক্ষার কথা বলেছি বলে তিনি জানান। 

আরও পড়ুন : ভোলায় ১০ কোটি টাকার শাড়িসহ আটক ১৫

বিষয়টি নিয়ে বেনাপোল রেল স্টেশনের মাস্টার সাইদুর রহমান জানান, স্বাস্থ্য কর্মীরা পরীক্ষা-নিরীক্ষা করে তার দেহে জ্বর পেয়েছে। তবে সে করোনা ভাইরাসে আক্রান্ত কি না তা এখনো নিশ্চিত নই। তবে সে নিয়মিত ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে যাতায়াত করেন বলে দায়িত্বরত স্বাস্থ্য কর্মীদের জানান। 

যশোর সিভিল সার্জন আবু শাহিন বিষয়টি গুজব বলে জানিয়েছেন। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড