• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাবি ছাত্রীর ধর্ষক গ্রেফতার, প্রেস ব্রিফিং করবে র‌্যাব

  নিজস্ব প্রতিবেদক

০৮ জানুয়ারি ২০২০, ১২:১৯
ধর্ষক গ্রেফতার
ছবি : সংগৃহীত

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) দ্বিতীয় বর্ষের ছাত্রীর ধর্ষক গ্রেফতারের ঘটনায় প্রেস ব্রিফিং করবে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (৮ জানুয়ারি) দুপুর ১টা ৩০ মিনিটে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হবে।

গাজীপুরের টঙ্গী থেকে মঙ্গলবার (৭ জানুয়ারি) রাতে ঢাবি শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় জড়িত ধর্ষককে গ্রেফতার করে র‌্যাব। এই সময় ভিকটিমের মোবাইল ও অন্যান্য সামগ্রী উদ্ধার করা হয়।

বুধবার সকালে র‌্যাবের প্রেস উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক মিজানুর রহমান জানান, ঢাবির ওই শিক্ষার্থীদের দেওয়া তথ্যের ভিত্তিতে এক ব্যক্তিকে আটকের পর তার ছবি ভিকটিমকে দেখানো হয়। ওই শিক্ষার্থী তাকে ধর্ষক বলে সনাক্ত করেছে।

এর আগে রবিবার (৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী শেওড়ায় বান্ধবীর বাসায় যাওয়ার উদ্দেশে ঢাবির বাসে ওঠেন। সন্ধ্যা ৭টার দিকে কুর্মিটোলায় বাস থেকে নামার পর অজ্ঞাত ব্যক্তি তার মুখ চেপে ধরলে অজ্ঞান হয়ে যান তিনি। পরে তাকে পার্শ্ববর্তী একটি স্থানে নিয়ে ধর্ষণ করা হয়।

আরও পড়ুন : ধর্ষক ছিল দাম্ভিক, ছাত্রী জ্ঞান হারালে পাশে ছিল ২ ঘণ্টা

ঘটনাটি সন্ধ্যা ৭টা থেকে ৮টার মধ্যে ঘটে। এরপর ১০টার দিকে জ্ঞান ফিরলে তিনি নিজেকে নির্জন স্থানে আবিষ্কার করেন। পরে তিনি বান্ধবীর বাসায় গিয়ে বিষয়টি তাদের জানান। পরে তার সহপাঠীরা রাত ১২টার দিকে তাকে ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করান।

এ ঘটনায় ছাত্রীটির পরিবারের পক্ষ থেকে একটি মামলা হয়েছে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায়।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড