• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাথায় আঘাতে মায়ের মৃত্যু, সন্তানদের শ্বাসরোধে

  অধিকার ডেস্ক

১৬ ফেব্রুয়ারি ২০২০, ০১:০১
দক্ষিণখান
সোহরাওয়ার্দী হাসপাতালের প্রবেশদ্বার (ছবি : সংগৃহীত)

রাজধানীর দক্ষিণখানে একটি বাড়ি থেকে উদ্ধারকৃত তিনজনের লাশের মধ্যে মায়ের মৃত্যু হয়েছে মাথায় আঘাতের কারণে, আর তার দুই শিশু সন্তানকে হত্যা করা হয়েছে শ্বাসরোধ করে। এ তথ্য নিশ্চিত করেছেন সোহরাওয়ার্দী হাসপাতালের ময়না তদন্তকারী চিকিৎসক এ এম সেলিম রেজা।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কে সি মডেল স্কুলের পেছনে প্রেমবাগান এলাকায় রকিব উদ্দিনের বাসা থেকে তার স্ত্রী মুন্নী বেগম (৩৭), ছেলে ফোরকান উদ্দিন (১২) ও মেয়ে লাইভার (৪) লাশ উদ্ধার করা হয়। হত্যাকাণ্ডের এ ঘটনায় ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যা পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

পুলিশ বলছে, নিহত দুই শিশুর বাবা বিটিসিএলের উপসহকারী প্রকৌশলী রকিবউদ্দিনকে পাওয়া গেলে হত্যা রহস্য উদঘাটন করা সহজ হবে। এর আগে স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছিল, তিন দিন ধরে গৃহকর্তা রকিবের কোনো খোঁজ নেই।

ময়না তদন্তকারী চিকিৎসক এ এম সেলিম রেজা বলেন, ‘প্রতিবেদন পেতে একটু সময় লাগবে। তবে মুন্নী বেগমকে ভারী বস্তু দিয়ে মাথায় আঘাত করে এবং তার দুই শিশুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা পাওয়া গেছে।’

আরও পড়ুন : সেন্টমার্টিনে সাগর থেকে আরও একটি মরদেহ উদ্ধার

ঢাকা মহানগর পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার নাবিদ কামাল শৈবাল বলেন, ‘এই হত্যার রহস্য এখনো উদঘাটন করা সম্ভব হয়নি। তাদের কারা এবং কেন হত্যা করেছে সে ব্যাপারে এখনো নিশ্চিত হতে পারিনি। পুরো ঘটনা এখনো অজানা।’

এ ঘটনায় দক্ষিণখান থানায় একটি মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান পরিদর্শক (তদন্ত) নাসির উদ্দিন।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড