• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সৌদি বিচার ব্যবস্থায় এখনো আস্থা আছে : খাশোগি পুত্র

  আন্তর্জাতিক ডেস্ক

০১ অক্টোবর ২০১৯, ১৬:০৮
সাংবাদিক জামাল খাশোগির পুত্র সালাহ খাশোগি
সৌদি যুবরাজ মুহাম্মদ বিন সালমানের সঙ্গে সাক্ষাৎ করছেন প্রয়াত সাংবাদিক জামাল খাশোগির পুত্র সালাহ খাশোগি। (ছবিসূত্র : প্রেস ফ্রম)

গত বছরের ২ অক্টোবর খুন হন সৌদি সাংবাদিক জামাল খাশোগি। ইতোমধ্যে এই হত্যাকাণ্ডের সঙ্গে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন সৌদি যুবরাজ মুহাম্মদ বিন সালমান। এরপরও এই বিচার প্রক্রিয়ায় দেশের বিরাজমান বিচার ব্যবস্থার ওপর আস্থা রাখছেন জামাল খাশোগির পুত্র সালাহ খাশোগি। 

মঙ্গলবার (১ অক্টোবর) ভারতীয় সংবাদমাধ্যম ‘এনডিটিভি’র প্রকাশিত খবরে বলা হয়েছে, জামাল খাশোগির পুত্র সালাহ তার বাবার হত্যাকাণ্ডের ঘটনায় নিরপেক্ষ রায় পাওয়ার ব্যাপারে দেশের বিচার ব্যবস্থার ওপর সম্পূর্ণ আস্থা রাখার কথা বলেছেন।

এ ব্যাপারে সালাহ খাশোগির বক্তব্য, ‘এক বছর আগে বাবাকে নৃশংসভাবে হত্যা করা হয়েছিল। কিন্তু এতদিনেও বিচার পাইনি। এরমধ্যে অনেকে এই হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। বিচার কার্যক্রম চলছে। আশা করি, শিগগিরই রায় প্রকাশ করা হবে।’

তিনি আরও বলেন, ‘দেশের বিচার ব্যবস্থার ওপর আমার এখনো পূর্ণ আস্থা আছে। আমার বিশ্বাস, পুরো ঘটনার যথাযথ তদন্তের পর নিরপেক্ষভাবেই এই রায় প্রকাশ করবে আদালত।’

আরও পড়ুন :- সৌদিতে ফের ভয়াবহ হামলার হুমকি দিল ইয়েমেন

প্রসঙ্গত, কয়েকমাস আগে অর্থের বিনিময়ে আপোষের প্রস্তাব দেয়া হয়েছিল সরকারের পক্ষ থেকে। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দেন খাশোগি পুত্র সালাহ। 

ওডি/এসসা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড