• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা আতঙ্কে সমর্থকদের সঙ্গে হাত মেলাচ্ছেন না নেতানিয়াহু

  আন্তর্জাতিক ডেস্ক

২৫ ফেব্রুয়ারি ২০২০, ২২:১৫
ইসরায়েল
ইসরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু, (ছবি : সংগৃহীত)

করোনা ভাইরাস আতঙ্কে সমর্থকদের সঙ্গে হাত মেলানো থেকে নিজেকে বিরত রাখছেন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু। ইতোমধ্যে তার এই আচরণের ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ইসরায়েলি সংবাদমাধ্যম দ্য টাইমস অব ইসরায়েল জানায়, সোমবার (২৪ ফেব্রুয়ারি) পশ্চিম তীরের দখলকৃত হেবরন শহরে যান বেঞ্জামিন নেতানিয়াহু। সেখানে একটি ধর্মীয় স্থান পরিদর্শনে গেলে তাকে ঘিরে ধরেন ধর্মানুরাগী ও তার সমর্থকরা। কিন্তু করোনা আতঙ্কে তিনি কারও সঙ্গেই হাত মেলাননি।

এ সময় পেছন থেকে বেঞ্জামিন নেতানিয়াহুর স্ত্রী সারা নেতানিয়াহুকে বলতে শোনা যায়, প্রধানমন্ত্রীর যেন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার সম্ভাবনা তৈরি না হয় সেজন্য সতর্ক থাকা একটি স্বাভাবিক প্রক্রিয়া।

আরও পড়ুন : লিবিয়ায় নিহত ২ তুর্কি সেনা

এ সময় বেঞ্জামিন নেতানিয়াহু কারও সঙ্গেই হাত মেলাননি। বরং তিনি অন্যান্য উপায়ে সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন। ইতোমধ্যে তার এই আচরণ নিয়ে সমালোচনা শুরু করেছে অনেকে।

প্রসঙ্গত, চীনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ২ হাজার ৬৬৩ জনে পৌঁছেছে এবং আক্রান্ত হয়েছে ৭৮ হাজারের বেশি মানুষ। এছাড়া এখন পর্যন্ত অন্তত ৩০টি দেশে ছড়িয়ে পড়েছে এই ভাইরাস।

ওডি/ডিএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড