• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাকিস্তানি সুন্দরীর ফাঁদে ধরা পড়ল দুই ভারতীয় সেনা

  আন্তর্জাতিক ডেস্ক

০৭ নভেম্বর ২০১৯, ১০:০৬
পাকিস্তানি সুন্দরীর ফাঁদে ভারতীয় সেনা
(ছবি : প্রতীকী)

পাকিস্তানের এক সুন্দরী গুপ্তচরের ফাঁদে এবার ধরা পড়েছেন প্রতিবেশী রাষ্ট্র ভারতের দুই সামরিক সদস্য। যে কারণে এরই মধ্যে তাদের গ্রেফতার করে নিজেদের হেফাজতে নিয়েছে ভারতীয় সিবিআই ও কেন্দ্রীয় গোয়েন্দাদের বিশেষ টিম।

সামরিক সূত্রের বরাতে গণমাধ্যম ‘এনডিটিভি’ জানায়, বুধবার (৬ নভেম্বর) সকালে রাজস্থানের যোধপুর স্টেশন থেকে রবি বর্মা ও বিচিত্র ভোরা নামে অভিযুক্ত দুই সেনাকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে পাকিস্তানে তথ্য পাচারের সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে। মূলত এ জন্য প্রথমে তাদের আটক করা হয় ও পরে আনুষ্ঠানিকভাবে গ্রেফতার দেখানো হয়।

বাহিনীর একজন মুখপাত্র বলেছেন, ‘ভারতীয় সেনাবাহিনীর এই দুই সদস্য পাকিস্তানের আইএসআই দলের একজন নারী এজেন্টকে নিয়মিত তথ্য দিয়ে আসতেন। মূলত এমন অভিযোগের প্রেক্ষিতে তাদের গ্রেফতার করা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘বুধবার সকালে তারা ছুটি নিয়ে পোখরান থেকে বাড়ি ফিরছিলেন। পথে তাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করে জয়পুরে নেওয়া হয়। বর্তমানে তারা সেখানেই রয়েছেন।’

আরও পড়ুন :- দিল্লি দূষণে পাকিস্তান-চীনের হাত রয়েছে

ভারতীয় সেনাবাহিনীর পক্ষ থেকে সরকারিভাবে জানানো হয়, অভিযুক্ত দুই সেনা পাকিস্তানের যে সুন্দরীর গুপ্তচরের ফাঁদে পড়েছিলেন তিনি ভীষণ সুন্দরী ও প্রশিক্ষিত। মূলত এ কারণে সেনারা তার রূপে মশগুল ছিলেন। ট্র্যাপে পড়ে প্রায়ই তারা নিজেদের বাহিনীর বিভিন্ন গোপন সব তথ্য তুলে দিতেন সেই নারীর হাতে।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড