• রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

ইউজিসি প্রতিনিধিদলসহ হাবিপ্রবি শিক্ষকগণ তালাবন্ধ

  হাবিপ্রবি প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ০১:২৭

হাবিপ্রবি
হাবিপ্রবি বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-২

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) চলমান অচলাবস্থা নিরসনে আলোচনাকারী ইউজিসি প্রতিনিধিদলসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকগণ তালাবন্ধ হয়ে আছেন।

রবিবার (১৭ ফেব্রুয়ারি ) সন্ধ্যা ৬ টা থেকে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম- ২ এ ইউজিসি প্রতিনিধিদল, আন্দোলনরত শিক্ষকগণ ও উপাচার্যসহ বিশ্ববিদ্যালয় প্রশাসনকে তালাবন্ধ করে রাখে বিজ্ঞান এবং কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের শিক্ষার্থীরা ।

সকাল সাড়ে ৯ টা থেকে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) প্রতিনিধিদল দফায় দফায় আলোচনা করে যাচ্ছে। প্রথমে প্রশাসনিক ভবনে, পরে অডিটোরিয়াম-২ এ আলোচনায় বসেন তারা।

প্রথমে প্রশাসনিক ভবনে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের প্রতিনিধিদল ও সদ্য পদোন্নতিপ্রাপ্ত শিক্ষকগণ প্রবেশ করেন। তাদের প্রবেশের পর আবারও তালাবন্ধ করা হয় প্রশাসনিক ভবন ও বাইরে অবস্থান নেন শিক্ষার্থীরা।

বিকালে অডিটোরিয়াম-২ এ আলোচনায় বসেন সদ্য পদোন্নতি প্রাপ্ত শিক্ষকগণ, প্রগতিশীল শিক্ষক ফোরাম, বিশ্ববিদ্যালয় প্রশাসন এবং বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের প্রতিনিধিদল। অডিটোরিয়ামের বাইরে অবস্থানকারী শিক্ষার্থীরা জানান, 'আলোচনা শেষে আমরা কোন সমাধান পাইনি।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত (রাত সাড়ে ১০ টা) অডিটোরিয়াম তালাবন্ধ ছিল।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড