• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবিপ্রবিতে সাস্টমুনা’র ৩য় কার্যনির্বাহী কমিটি গঠন

  শাবি প্রতিনিধি

১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১৫
কমিটি
সাস্টমুনার নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) জাতিসংঘের ছায়া সংস্থা ‘সাস্ট মডেল ইউনাইটেড ন্যাশন অ্যাসোসিয়েশন (সাস্টমুনা)’ এর ৩য় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে পরিসংখ্যান বিভাগের ৪থ বর্ষের শিক্ষার্থী শাহবার হাসানকে সভাপতি ও জীন প্রকৌশল ও জীবপ্রযুক্তি (জিইবি) বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী কাজী তারমীম নূরকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি শাদমান আবসার চৌধুরী নতুন এই কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি হিসেবে মোকশেদুর রহমান মাসুদ, অর্থসংস্থান পরিচালক আফ্রিদা নুজহাত রাশা, মানব সম্পদ ব্যবস্থাপনা পরিচালক সারাহ ইশাদি স্পর্শ, জন সম্পর্ক পরিচালক নাফিসা নুমান, প্রচারণা পরিচালক হিসেবে সওগাত আশরাফ খান (অর্থনীতি বিভাগ), প্রতিনিধি বিষয়ক পরিচালক দারিমি হাসিন, অধিবেশন ও অনুষ্ঠান পরিচালক হিসেবে মাহফুজা রাহাত ঐশী, এবং নথিপত্র পরিচালক হিসেবে সাব্বির আনসারী।

এছাড়া গবেষণা উইং এর প্রধান হিসেবে রাইয়ান রহমান ও সেকেন্ড-ইন-চার্জ হিসেবে আনিকা তাবাসসুম, সামাজিক উন্নয়ন উইং এর প্রধান হিসেবে মুসা আহমেদ শোভন ও সেকেন্ড-ইন-চার্জ ঐশী দাস এবং বহিরাগত বিষয়ক উইং এর প্রধান হিসেবে রোমিও নিকোলাস রোজারিও ও সেকেন্ড-ইন-চার্জ ধরা চাকমা মনোনীত হয়েছেন।

উল্লেখ্য, ‘সিলেট শ্যাল সাইন’ স্লোগানে ২০১৭ সালে সিলেটে প্রথমবারের মত আঞ্চলিক ছায়া জাতিসংঘ সম্মেলনের আয়োজন করে। এছাড়া সম্প্রতি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছায়া জাতিসংঘ সংস্থা (সাস্টমুনা) সিলেটে ছায়া জাতিসংঘ সম্মেলনের আয়োজন করে। প্রতিষ্ঠার পর থেকে নিয়মিত ‘ক্রাইসিস ছায়া জাতিসংঘ’ ও 'কূটনৈতিক সম্মেলনসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে আসছে সংগঠনটি।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড