• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

৪র্থ বিভাগ দিবসে কুবির সাংবাদিকতা বিভাগে সেমিনার

  কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:০৫
সেমিনার
৪র্থ বিভাগ দিবসে আয়োজিত সেমিনার (ছবি : সংগৃহীত)

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বিভাগ দিবস উপলক্ষে সেমিনার এবং বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ৫০১ নম্বর রুমে প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরীর উপস্থিতিতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক তথ্য কমিশনার অধ্যাপক ড. গোলাম রহমান। আলোচক হিসেবে ছিলেন ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের এক্সিকিউটিভ এডিটর খালেদ মুহিউদ্দিন, বিশেষ অতিথি যমুনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার নাজমুল হোসাইন।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী বলেন, এক বছর হলো আমি এ বিশ্ববিদ্যালয়ে। অনেক অনুষ্ঠানে ছিলাম আমি। কিন্তু আজকের অনুষ্ঠানটি সবগুলো অনুষ্ঠানের চেয়ে মানসম্মত ছিল আমার কাছে। আমি আশা করি আগামী দু'বছর পর এই বিশ্ববিদ্যালয়ের চেহারা পাল্টে যাবে।

ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের এক্সিকিউটিভ এডিটর খালেদ মুহিউদ্দিন বলেন, সাংবাদিকতা হলো বাজারে যা প্রচলিত তার বিরুদ্ধে চ্যালেঞ্জ করার বিদ্যা।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি বেলাল হুসাইন। অনুষ্ঠান শেষে বিকালে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়, এতে বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড