• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবির মার্কেটিং বিভাগের নবীন বরণ

  ইবি প্রতিনিধি

২৩ জানুয়ারি ২০১৯, ২০:৫১
নবীন বরণ
মার্কেটিং বিভাগের নবীন বরণ (ছবি : সংগৃহীত)

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মার্কেটিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের আয়োজনে সদ্য ক্যাম্পাসে ভর্তি হওয়া ২০১৮-১৯ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে বিভাগ।

বুধবার (২৩ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ভবনের মার্কেটিং বিভাগে দুপুর সাড়ে ১২টায় এ নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। নিশাত উর্মি ও বর্ষণ কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগের সভাপতি প্রফেসর ড.জাকারিয়া রহমান।

নবীন বরণে উপস্থিত শিক্ষার্থীরা (ছবি : সংগৃহীত)

এ সময় তিনি বলেন, 'মার্কেটিং এর ছাত্র-ছাত্রীদেরকে প্র্যাকটিক্যাল লাইফের ওপর বেশি গুরুত্ব দিতে হবে এবং মানুষের বর্তমান বাজারের চাহিদার ওপর বেশি গুরুত্ব দিতে পারলে বাজারজাতকরণে অনেক বেশি প্রভাব ফেলবে। পরিশেষে তিনি নবীন শিক্ষার্থী ও আয়োজক এবং স্পন্সর যারা ছিল তাদের সকলকে বিভাগের পক্ষ থেকে অভিনন্দন জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন- মার্কেটিং বিভাগের প্রভাষক শাহ আলম কবির প্রামাণিক, প্রভাষক মো. সাদিকুল আজাদ, প্রভাষক মো. মাজেদুল হক প্রমুখ।

অনুষ্ঠানে স্পন্সর হিসেবে বিভিন্ন গ্রুপ অব ইন্ডাস্ট্রি, মিডিয়া পার্টনার হিসেব 'বার্তাবাজার অনলাইন' অংশগ্রহণ করে। মধ্যাহ্নভোজের পর নবীন ও প্রবীণ শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড