• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁধন জাবি জোনের নতুন সভাপতি নিপুণ, সম্পাদক হাসিব

  জাবি প্রতিনিধি

২১ জানুয়ারি ২০১৯, ১৬:১১
জাবি
সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগের ৪৪তম আবর্তনের শিক্ষার্থী ইশতিয়াক মোর্শেদ নিপুণকে সভাপতি এবং সরকার ও রাজনীতি বিভাগের ৪৫তম আবর্তনের শিক্ষার্থী আবু হাসিবকে সাধারণ সম্পাদক করে স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) জোনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ট্রান্সপোর্টের বাঁধন চত্বরে সকল হল ইউনিটের সভাপতি, সাধারণ সম্পাদক এবং জাবি জোনের কয়েকজন উপদেষ্টাদের উপস্থিতিতে বিগত কমিটির সভাপতি রোকনুজ্জামান রাজু নতুন এই কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি মো. রাকিবুল হাসান ( নৃ-বিজ্ঞান, ৪৪তম আবর্তন), সহসভাপতি মো. জহিরুল ইসলাম পাপ্পী (ভূগোল ও পরিবেশ, ৪৪তম আবর্তন), সহসাধারণ সম্পাদক শারমিন আক্তার দীপ্তি (প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান, ৪৪তম আবর্তন), সাংগঠনিক সম্পাদক সৈয়দা মুনতাহা আহমেদ (পরিবেশ বিজ্ঞান, ৪৫তম আবর্তন), সহসাংগঠনিক সম্পাদক শাহরিন সিদ্দিকা চৈতী (অর্থনীতি, ৪৬তম আবর্তন), কোষাধ্যক্ষ মাহফুজা নাজমীন (ভূগোল ও পরিবেশ, ৪৪তম আবর্তন), দপ্তর সম্পাদক দিলরুবা ইয়াসমিন সেতু (ভূতাত্ত্বিক বিজ্ঞান, ৪৪তম আবর্তন), মোসাব্বিরুল সাব্বির সুপ্ত ( দর্শন, ৪৪তম আবর্তন) এবং তথ্য ও গবেষণা সম্পাদক নুসরাত রাশা (নৃ-বিজ্ঞান, ৪৪তম আবর্তন)।

এছাড়া, নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন জান্নাতুন-নেসা চয়ন (নগর ও অঞ্চল পরিকল্পনা, ৪৪তম আবর্তন) এবং নুসরাত মুন্নী (রসায়ন, ৪৬তম আবর্তন)।

দায়িত্ব প্রাপ্ত নতুন সাধারণ সম্পাদক আবু হাসিব বলেন, সবসময় মানুষের জন্য কিছু করার প্রয়াস থেকেই বাঁধন করা। আর নিজেকে বাঁধন কর্মী হিসেবে পরিচয় দেওয়ার সাহস পাই কিছু মানুষের জন্য যারা নিয়মিত রক্ত দান করে যাচ্ছে। আমরা বাঁধন কর্মীরা সমন্বয়ক মাত্র। তাই মানুষের জন্য কাজ করার জন্য এই সকল নিবেদিত প্রাণ যারা নিয়মিত রক্ত দান করে যাচ্ছেন তাদের সব সময় পাশে চাই।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড