• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাহাঙ্গীরনগরে পড়া হলো না হুমায়নের

  জাবি প্রতিনিধি

১৮ জানুয়ারি ২০১৯, ১৩:১৪
হুমায়ন
হুমায়ন পারভেজ (ছবি : সংগৃহীত)

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ইনস্টিটিউট অফ ইনফরমেশন টেকনোলজির দশম ব্যাচে এ বছর ভর্তি হয়েছিল হুমায়ন পারভেজ। কিন্তু উচ্চ শিক্ষা অর্জনের সেই আশা আর পূরণ হলো না তার। ব্রেইন টিউমারের কাছে হার মানলেন হুমায়ন।

দীর্ঘদিন ধরে ব্রেইন টিউমার অক্রান্ত ছিলেন হুমায়ন পারভেজের। প্রথমে ক্রমশ মাথা যন্ত্রণা, ঘুমের ঝিমানি তারপর জ্ঞান হারানো। ১৭ই জানুয়ারি ভোর বেলা অবস্থা গুরুতর হলে তাকে ঝিনাইদহের এক মেডিকেলে নেওয়া হয়। সেখান থেকে অবস্থার আরও গুরুতর হলে ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয় এবং ১৭ই জানুয়ারি সন্ধ্যায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

স্কুল কলেজ জীবনে হুমায়ন প্রথম সারির স্টুডেন্ট ছিল। ভর্তি পরীক্ষায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাড়াও দেশসেরা বেশ কয়েকটি বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েছিল সে।

হুমায়নের গ্রামের বাড়ি ঝিনাইদহ সদর উপজেলার চন্ডিপুর গ্রামে। পারিবারিকভাবে বাবা মায়ের দুুই সন্তানের মধ্যে তিনি ছিল একমাত্র ছেলে।

হুমায়নের এই অস্বাভাবিক মৃত্যুতে পরিবার, বন্ধুবান্ধবসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। হুমায়নের বন্ধুবান্ধব তার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া চেয়েছেন সকলের কাছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড