• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশাল বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা শুরু

  ববি প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০১৯, ১৯:২৩
বিতর্ক
আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতার ১ম দিন (ছবি : সংগৃহীত)

বরিশাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির (বিইউডিএস) আয়োজনে বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) আন্তঃবিভাগ (বাংলা) সংসদীয় বিতর্ক প্রতিযোগিতা শুরু হয়েছে।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগে প্রথম দিনের বিতর্ক শুরু হয়। এতে বিশ্ববিদ্যালয়ের ৪ টি বিভাগ অংশগ্রহণ করে। সকাল ১০ টায় শুরু হওয়া বিতর্কে 'অধিক উৎপাদনই পারে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ করতে' এই বিষয়ে আইন বিভাগ ও ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগ এবং সকাল সাড়ে ১১ টায় 'এই সংসদ মনে করে, সকল সংগ্রামের মূল কারণ অর্থনীতিতে নিহীত' বিষয়ে বিতর্ক করে মার্কেটিং বিভাগ ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ।

বিতর্কে বিচারকের দায়িত্ব পালন করেন বরিশাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির মডারেটর ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের প্রভাষক সুনীতি দেবী মন্ডল।

এছাড়া প্রতিযোগিতায় আরও উপস্থিত ছিলেন- বরিশাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির সভাপতি গাজী মো. মুয়ীদুল হক, সহসভাপতি (প্রশাসনিক) মিশাল বিন সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক (প্রশাসনিক) ওয়াহিদুল ইসলাম ও আন্তর্জাতিক সম্পাদক আবু বকর সিদ্দিক শোয়েব।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড