• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জয়দেবের চিকিৎসায় বশেমুরবিপ্রবি প্রশাসনের ২ লক্ষ টাকা অনুদান

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

০৪ জানুয়ারি ২০১৯, ১৪:১৮
অনুদান
জয়দেবের হাতে আর্থিক অনুদান তুলে দেওয়া হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের মেধাবী শিক্ষার্থী জয়দেব সাহার চিকিৎসার জন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ২ লক্ষ টাকা আর্থিক অনুদান দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) বিকালে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া, বিভাগীয় প্রধান খোন্দকার মাহমুদ পারভেজ এর কক্ষে শিক্ষক ও কর্মকর্তাদের সঙ্গে নিয়ে অনুদানের চেক হস্তান্তর করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিইসি বিভাগের প্রভাষক মো. মানোয়ার হোসেন, রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রভাষক মো. এমদাদুল হক প্রমুখ। চেকটি গ্রহণ করেন অসুস্থ জয়দেব সাহা।

এ বিষয়ে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সভাপতি খোন্দকার মাহমুদ পারভেজ বলেন, 'ছেলেটি অনেক দিন থেকেই অসুস্থতায় ভুগছিল যার ফলে তার ব্যক্তি জীবন ও পড়ালেখার উপর বিরুপ প্রভাব পড়ছিল। তাকে আর্থিক সাহায্য প্রদান করায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. খোন্দকার নাসিরউদ্দিন স্যারকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।'

চেক পাওয়ার পর জয়দেব সাহা বলেন, 'বিশ্ববিদ্যালয় প্রশাসনের সকলের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি খুব দ্রুত সুস্থ হয়ে আবার পড়ায় মনোযোগ দিতে চাই।'

দীর্ঘদিন ধরে কিডনি সমস্যায় ভুগছেন জয়দেব। দেশেই তাঁর চিকিৎসা চলছিল। সম্প্রতি চিকিৎসকরা তাকে ভারতে অপারেশন করার পরামর্শ দেন। এ চিকিৎসার জন্য তার কয়েক লাখ টাকার প্রয়োজন। তার দরিদ্র পরিবারের পক্ষ থেকে এত অর্থ যোগান দেয়া সম্ভব নয়। তাই বিশ্ববিদ্যালয়ের উপাচার্য তাকে এই অনুদান প্রদান করেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড